Viral Video: মার্সিডিজ়ের ছাতা, শাহরুখ বলে কথা, ডানকি লুক ঢাকতে এ কী করলেন কিং খান

Shah Rukh Khan: লুক ঢাকতেই এবার শাহরুখের অস্ত্র হল ছাতা। তবে সে ছাতা যে সে নয়, মার্সিডিজ়ের ছাতা বলে কথা। কালো রঙের ছাতা খুলতেই তা ভাইরাল নেট দুনিয়ার পাতায়।

Viral Video: মার্সিডিজ়ের ছাতা, শাহরুখ বলে কথা, ডানকি লুক ঢাকতে এ কী করলেন কিং খান
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 3:03 PM

শাহরুখ খান বলে কথা, তাঁর ওপর স্পটলাইট থাকবে না তা কি হয়! সদ্য পাঠান ছবির কাজ শেষ করে উঠেছেন তিনি। এবার লক্ষ্যে ডানকি। মাঝে বেশ কিছুটা বিরতির পর আবারও ছন্দে ফিরছেন কিং খান। একের পর এক ছবি এখন পাইপলাইনে। নতুন বছর পড়লেই বড় পর্দায় ঝড় তুলতে চলেছেন তিনি পাঠান লুকে। শাহরুখ মানেই রোম্যান্সে ঝড় তুলে ভক্তদের মনে জায়গা করে নেওয়ার উন্মাদনা, শাহরুখ মানেই পর্দায় এক ভিন্নস্বাদের গল্প। তবে ছকভাঙা শাহরুখকে গত কয়েকবার চাক্ষুস করেছে দর্শকেরা।

ভাল ছবি উপহার দিতে কে না চায়। শাহরুখ এখন সেই লক্ষ্যেই স্থির। পাঠান ছবি এমনই স্বাদ দিতে চলেছে বলিউডে, যা এর আগে কখনও ভক্তরা পায়নি। এমনটাই দাবি নির্মাতাদের। ছবির পরতে-পরতে লুকিয়ে থাকা নানা অ্যাশকন সিক্যুয়েন্স তাই খুব যত্নের সঙ্গেই শুট করা হয়েছে রাখা হয়েছে সমস্ত বিষয়টাকে গোপনেও। এবার পালা আগামী ছবি ডানকির। সেই ছবির খবর কয়েকদিন আগেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন কিং খান। পাঠান লুক বর্তমানে মুছে গিয়েছে চেহারা থেকে, ডানকিতে ঠিক কেমন লুকে দেখা যাবে তাঁকে! তা নিয়ে এখন কৌতুহলের পারদ তুঙ্গে।

সেই লুক ঢাকতেই এবার শাহরুখের অস্ত্র হল ছাতা। তবে সে ছাতা যে সে নয়, মার্সিডিজ়ের ছাতা বলে কথা। কালো রঙের ছাতা খুলতেই তা ভাইরাল নেট দুনিয়ার পাতায়। স্পষ্ট ঝকঝক করছে মার্সিডিজ়ের লোগো। নিজের মুখ দেখাতে নারাজ কিং খান। কারণ ফাঁস হয়ে যাবে ডানকি লুক। ফলে এদিন দেখা মিলল না কিং খানে। তবে ছাতা নিয়ে এখন নেটপাড়ায় চর্চা তুঙ্গে। ভক্তদের মধ্যে উত্তেজনারও কমতি নেই। ফলে লুক যে ফাঁস হতে সময় নেবে না তা অজানা নয়, আপাতত তা গোহনেই রাখলেন কিং খান।