বলিপাড়ায় ২৯ বছর! ‘জীবনের অর্ধেকটা আপনাদের সেবায়…’, আবেগঘন শাহরুখ

স্টারকিড নন, দিল্লির এক অখ্যাত গলিতে বেড়ে ওঠা এসআরকে'র প্রথম ধাপ সোজা ছিল না। প্রথমে ছোট পর্দা, একের পর এক অডিশন, অবশেষে ব্রেক, দেখতেও তথাকথিত সুপুরুষ নন, তা নিজেও বলেছেন বারংবার।

  • Publish Date - 9:01 am, Fri, 25 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
বলিপাড়ায় ২৯ বছর! 'জীবনের অর্ধেকটা আপনাদের সেবায়...', আবেগঘন শাহরুখ
শাহরুখ খান।

 

দেখতে দেখতে বলিউডে ২৯টা বসন্ত কাটিয়ে দিলেন শাহরুখ খান। বড় পর্দায় ১৯৯২ সালে দিওয়ানায় সেলেন্ড লিড দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল সেই লিগ্যাসি আজও অব্যাহত। ২০২১-র জুনে এসেও একই উন্মাদনা ভক্তদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় চলছে প্রিয় অভিনেতার ২৯ বছর বলিপাড়ায় কাটানোর ভার্চুয়াল উদযাপন। ট্রেন্ড করছে, #29GoldenYearsOfSRK… সব দেখে আবেগঘন শাহরুখও। টুইটারে অনুরাগীদের উদ্দেশ্যে ভেসে এল তাঁর বার্তা। কী লিখলেন তিনি?

কিং খান লিখেছেন, “কাজ করছি…প্রায় ৩০ বছর ধরে যে পরিমাণ ভালবাসা পাচ্ছি, তার বহিঃপ্রকাশ দেখলাম। অনুভব করলাম জীবনের অর্ধেকের বেশি সময় আপনাদের বিনোদর দেওয়ার আশায় কাটিয়েছি। কাল সময় বের করে সবার সঙ্গে কথা বলব।” ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ভক্তদের সঙ্গে ‘আস্ক এসআরকে’ বলে প্রশ্ন-উত্তর পর্ব খেলেন সুপারস্টার। ভক্তদের আশা, সময় পেলে আগামিকাল এমনই কিছু করতে চলেছেন তিনি।


স্টারকিড নন, দিল্লির এক অখ্যাত গলিতে বেড়ে ওঠা এসআরকে’র প্রথম ধাপ সোজা ছিল না। প্রথমে ছোট পর্দা, একের পর এক অডিশন, অবশেষে ব্রেক, দেখতেও তথাকথিত সুপুরুষ নন, তা নিজেও বলেছেন বারংবার। অভিনয়ের জোর আর ভক্তদের ভালবাসায় তাঁর দৌড় জারি এখনও। ২০১৮-তে জিরো মার্কশিটে জিরো পাওয়ার পর নতুন কোনও ছবিও মুক্তি পায়নি তাঁর। স্বেচ্ছায় ব্রেক নিয়েছিলেন কিছুটা। ‘পাঠান’ দিয়ে আবারও দ্বিতীয় ইনিংস শুরু হতে চলেছে তাঁর। চলছে শুটিংও। তর সইছে না অগণিত ভক্তদের।

আরও পড়ুন- নিজেকে বিশ্বাস করি: লিখলেন নুসরত, শ্রাবন্তীর ‘বিশেষ’ মন্তব্যে নতুন বন্ধুত্বের ইঙ্গিত?

Click on your DTH Provider to Add TV9 Bangla