১০ দিন নাগাল মিলবে না তাঁর; এমন কী করবেন শাহরুখ?

Shahrukh Khan: কিছুদিন আগে পর্যন্ত সিদ্ধার্থ আনন্দের ছবি 'পাঠান'-এর শুটিং করছিলেন শাহরুখ। ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ছবির শুটিং শেষ হয়নি যদিও।

১০ দিন নাগাল মিলবে না তাঁর; এমন কী করবেন শাহরুখ?
কিং খান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 10:10 PM

সেপ্টেম্বরের ১০ দিন ফের ব্য়স্ত হয়ে পড়বেন কিং খান। অ্যাটলির পরবর্তী ছবির শুটিং হবে পুনে শহরেই। সেই ছবির কাজেই মজে থাকবেন কিং খান।

কিছুদিন আগে পর্যন্ত সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এর শুটিং করছিলেন শাহরুখ। ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ছবির শুটিং শেষ হয়নি যদিও। দুবাইয়ে শুটিং হয়েছে। শুটিং হবে আরও অনেক বিদেশি লোকেশনে। সেই লোকেশন লক করার কাজ চলছে। সেই ফাঁকে অ্যাটেলির ছবিতে মন দিয়েছেন শাহরুখ।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

তামিল ছবির পরিচালক অ্যাটলি কুমার। অনেকদিন ধরেই তাঁর সঙ্গে শাহরুখের ছবি করার কথা চলছে। ছবিটি নিয়ে অনেক লেখালিখিও হয়েছে। মানুষের আগ্রহও তৈরি হয়েছে বিপুল। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, “১০ দিন ধরে শুটিং হওয়ার কথা। ২০২০ সাল থেকে ছবি নিয়ে দর্শক মনে কৌতূহল। ছবিটি যেদিন শুটিং ফ্লোরে যাবে, সেদিনই জানা যাবে ছবির খুঁটিনাটি সবটাই। শুধু মুম্বইতে নয়, দুবাই ও অন্যান্য জায়গাতেও হবে শুটিং।”

শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেত্রী নয়নতারা অভিনয় করবেন শাহরুখের বিপরীতে। যদিও ছবিতে তাঁর কাজ করা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। অ্যাটলি চাইছেন নয়নতারাই কিং খানের নায়িকা হিসেবে থাকুন। তিনি যদি এই ছবিতে কাজ করেন, তা হলে নয়নতারার জন্য বলিউডের দরজা খুলবে। ছবিটি অ্যাটলিরও ডেবিউ ছবি। ছবির বাজেট ২০০ কোটি টাকা।

আরও পড়ুননেপোটিজম বিরোধীরাই শাহরুখ, করিনার সন্তানদের ছবি দেখতে চান: ফারহা খান

আরও পড়নস্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হচ্ছেন শিল্পা?