স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হচ্ছেন শিল্পা?

Shilpa Shetty-Raj Kundra: শুধু তাই নয়, শিল্পা নাকি চান না সন্তানরা তাঁর বাবার 'খারাপ পথে' উপার্জিত অর্থে প্রতিপালিত হোক।  

স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হচ্ছেন শিল্পা?
‘সুপার ডান্সার ফোর’-এর মঞ্চে অভিনেত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 8:10 PM

টিনসেল টাউনে জোর গুঞ্জন রাজের সঙ্গে থাকতেই চাইছেন না শিল্পা। তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, শিল্পা নাকি আর তাঁর স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে থাকতে চাইছেন না। সন্তানদেরও বাবার সংস্পর্শে রাখতে চাইছেন না। সেই ব্যক্তি বলেছেন, “রাজ কুন্দ্রা সহজে ছাড়া পাচ্ছেন না। এই জল বহু দূর গড়াতে চলেছে বলেই আমাদের ধারণা।”

১৪ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয় মুম্বইয়ে। তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। অভিযোগ, তিনি পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি করতেন এবং সেই ভিডিয়ো আপলোড করতেন একটি অ্যাপে। তাঁকে পুলিশের হেফাজত থেকে সরানো হয় জেল হেফাজতে। বেলের আবেদন করার পরও ছাড়া পাননি রাজ। এখনও জেল হেফাজতেই আছেন তিনি। ব্যক্তি আরও বলেছেন, “দিনে দিনে বিষয়টি রাজের হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। স্বামীর পর্নোগ্রাফি দুনিয়ায় যাতায়াত এবং এই কর্মে তাঁর প্রত্যক্ষভাবে জড়িয়ে থাকার গোটা বিষয়টি ভীষণভাবে হতবাক করেছে শিল্পাকে। তিনি ভীষণই শকড। হতাশ হয়ে পড়েছেন। শিল্পা জানতেনই না ওঁকে দেওয়া হীরে ও ফ্ল্যাট এই অসৎ পথের রোজগার থেকে আসছে। শুধু শিল্পা নন, আমরা সকলেই শকড হয়েছি।”

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

শোনা যাচ্ছে, শিল্পা চাইছেন না বাচ্চারা বাবার সংস্পর্শে বড় হোক। শিল্পার সেই বন্ধু জানিয়েছেন, “আমরা জানি, এই ঘটনার পর শিল্পা রাজের পয়সায় হাত দেবেন না। রিয়্যালিটি শো বিচার করে তিনি ভাল টাকাই রোজগার করেন। ইন্ডাস্ট্রিতে অনেকের কাছেই বলেছেন আরও অনেক ছবিতে তিনি কাজ করতে চান।”

সম্প্রতি ‘হাঙ্গামা টু’ ছবিতে অভিনয় করেছেন শিল্পা। তাঁর আরও একটি ছবি আসছে, ‘নিকাম্মা’। আরও ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী। এই কথা জানার পর পরিচালক অনুরাগ বসু ও প্রিয়দর্শন তাঁকে কথা দিয়েছেন নিজেদের পরবর্তী ছবিতে তাঁকে কাস্ট করবেন। অন্য এক সূত্র থেকে জানা গিয়েছে, “তারকা হিসেবে নিজের জীবন চালাতে খুব বেশি সমস্যা হবে না শিল্পার। স্বামীকে ছাড়াই তিনি তাঁর ‘স্ট্যান্ডার্ড অফ লিভিং’ ঠিক রাখতে পারবেন”।

আরও পড়ুন: কোন সুন্দর খবরে দিন শুরু হল সুদীপ্তার?

আরও পড়ুনঅসুস্থ মা হিরু জোহর, হাসপাতাল থেকে ভিডিয়ো শেয়ার করলেন করণ