অসুস্থ মা হিরু জোহর, হাসপাতাল থেকে ভিডিয়ো শেয়ার করলেন করণ

Karan Johar: করণ আরও জানিয়েছেন, প্রায় ৭৯ বছর বয়স হিরুর। এই বয়সে এ হেন বড় দুটো অস্ত্রোপচার কম ঝক্কির নয়। কিন্তু শারীরিক অসুস্থতাকে নিজের এনার্জি দিয়ে কাটিয়ে উঠেছেন হিরু।

অসুস্থ মা হিরু জোহর, হাসপাতাল থেকে ভিডিয়ো শেয়ার করলেন করণ
করণ জোহর এবং হিরু জোহর।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Aug 30, 2021 | 6:14 PM

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন পরিচালক তথা প্রযোজক করণ জোহরের মা হিরু জোহর। হাসপাতাল থেকে মায়ের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে নিজেই এই খবর জানিয়েছেন করণ। আপাতত সুস্থ হিরু। বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি।

করণ লিখেছেন, ‘আমার মা, আমার সুপারহিরো। লকডাউনে গত আট মাসে মায়ের বড় দুটো অস্ত্রোপচার হয়েছে। স্পাইনাল সার্জারি এবং হাঁটু অপারেশন হয়েছে। মা নিজস্ব মজার ভঙ্গীতে সেটা কাটিয়ে উঠেছে। আমি মায়ের জন্য গর্বিত। ভালবাসি মা…।’

করণ আরও জানিয়েছেন, প্রায় ৭৯ বছর বয়স হিরুর। এই বয়সে এ হেন বড় দুটো অস্ত্রোপচার কম ঝক্কির নয়। কিন্তু শারীরিক অসুস্থতাকে নিজের এনার্জি দিয়ে কাটিয়ে উঠেছেন হিরু। তাঁর মনের জোর অনেক বেশি। সেই জোরেই তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। বাড়িতে করণের যমজ সন্তান যশ এবং রুহি নাকি দিদিমার জন্য কেক এবং গান নিয়ে অপেক্ষা করে রয়েছে।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

পারিবারিক এই বিপর্যয়ের মধ্যেও পেশাদার জগতে নিজের কাজ চালিয়ে গিয়েছেন করণ। পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন। প্রথম শিডিউলের শুটিং শুরু হতে চলেছে। পাশাপাশি প্রথমবার বিগ বস ওটিটির সঞ্চালনা নিয়েও ব্যস্ত তিনি।

সেট তৈরি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, ফটোশুট মিলিয়ে একটা দারুণ মন্তাজ তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ টিমের সদস্যরা। কোথাও খুনসুটি, কোথাও বা আলিয়া, রণবীর জুটির কেমিস্ট্রি ধরা পড়েছে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিয়োতে। এই ছবির সঙ্গে সকলেরই ইমোশন জড়িয়ে। ফলে প্রথম শিডিউলের শুটিং শুরুর আগে প্রত্যেকেই নিজের মতো করে হোমওয়ার্ক সেরে ফেলেছেন। সকলের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করতে চেয়েছেন করণ। শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

কামব্যাকের খবর নিজে অফিশিয়ালি করণ শেয়ার করে টুইট করেন, ‘এটা নতুন জার্নির শুরু, আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি। স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাথা। আর সে সব প্রেমের গল্পের হিরো-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করণের রয়েছে। আশা করছেন, এই ছবি সে আক্ষেপ মিটিয়ে দেবে। সব কিছু ঠিক থাকলে ২০২২-এ মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, বায়না না মেটানোয় শপিং মলের মেঝেতে বসে পড়ল আরশিয়া!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla