বায়না না মেটানোয় শপিং মলের মেঝেতে বসে পড়ল আরশিয়া!

Arshiya Mukherjee: আরশিয়ার কেরিয়ার সফল ভাবেই এগিয়ে চলেছে। এর মধ্যে পড়াশোনা ব্যালেন্স করে চালিয়ে যেতে চায় সে।

বায়না না মেটানোয় শপিং মলের মেঝেতে বসে পড়ল আরশিয়া!
আরশিয়া মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Aug 30, 2021 | 5:49 PM

শপিং মল আরশিয়ার প্রিয় জায়গা। যাকে এখনও অধিকাংশ দর্শক রিল লাইফ চরিত্র ‘ভুতু’ হিসেবে মনে রেখেছেন। সেই শপিং মলে বেড়াতে গিয়ে এ বার বায়না করল আরশিয়া। সঙ্গে ছিল তার দিদি। বায়না না মেটায় শপিং মলের মেঝেতেই বসে পড়ল সে!

আরশিয়ার ইনস্টাগ্রামে শেয়ার করা রিল ভিডিয়োতে দেখা যাচ্ছে দিদির সঙ্গে শপিং মলে ঘুরতে গিয়েছে সে। কোনও একটা জিনিস দেখে তার পছন্দ হয়েছে। সেই বিশেষ জিনিস দিদির কাছে কিনে দেওয়ার বায়না করছে। দিদি কিনে না দেওয়ায় শপিং মলের মেঝেতেই বসে পড়েছে এই শিল্পী! আসলে পুরো ভিডিয়ো মজার মোড়কে তৈরি করা হয়েছে। দুই বোনের এই মজার মুহূর্ত দেখে খুশি দর্শকও।

‘ভুতু’ ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল আরশিয়া। তারপর মুম্বইতে বেশ কিছুদিন ধারাবাহিকে কাজ করেছে সে। সে সময় মা এবং দিদির সঙ্গে মুম্বইতেই থাকত এই খুদে শিল্পী। কখনও ‘রানু পেল লটারি’র গল্পে, কখনও বা সদ্য ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকের গল্পে আরশিয়ার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এখনও পর্যন্ত ভুতু ধারাবাহিকে সে যে সাফল্য পেয়েছিল, তা ছাপিয়ে যেতে পারেনি।

আরশিয়াকে এখনও ‘ভুতু’ হিসেবেই মনে রেখেছেন অধিকাংশ দর্শক। খুদে শিল্পীর সোশ্যাল পোস্টে তার প্রমাণ রয়েছে। সদ্য নিজে রান্না করে সেই ছবিও শেয়ার করেছিল সোশ্যাল ওয়ালে। নিজে নিজে রান্না করতে পারছে, এতটাই বড় হয়ে গিয়েছে দেখে অবাক দর্শকের একাংশ। কমেন্ট বক্সেও তাঁরা সেই কথাই জানিয়েছিলেন।

একদিকে পড়াশোনা, অন্যদিকে অভিনয় নিয়ে ব্যস্ত আরশিয়া। রান্না করতে সে নাকি ভালবাসে। তাই পছন্দের রেসিপি তৈরি করা তার কাছে কঠিন কাজ ছিল না। অনস্ক্রিন তাকে দেখেন দর্শক। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেই অ্যাক্টিভ থাকে সে। কখনও দিদির সঙ্গে খুনসুটি, কখনও শপিং মলে কেনাকাটা, কখনও বা মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিতে ভরে রয়েছে তার সোশ্যাল ওয়াল। শুটিংয়ের ফাঁকে সেট থেকে বিহাইন্ড দ্য সিনের মুহূর্তও শেয়ার করে সে। এ ভাবেই ভার্চুয়ালি দর্শকের সঙ্গে আগাগোড়া যোগাযোগ রেখেছে অভিনেত্রী। তাই স্কুলের প্রজেক্টে স্পেশ্যাল রেসিপি রান্না করা হোক বা শপিং মলের রিল ভিডিয়ো, কোনওটাই শেয়ার করতে পিছ পা হয়নি সে। আর এই কাজে পেয়েছে প্রশংসাও।

আরশিয়ার কেরিয়ার সফল ভাবেই এগিয়ে চলেছে। এর মধ্যে পড়াশোনা ব্যালেন্স করে চালিয়ে যেতে চায় সে। অনুরাগীরাও তাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আশীর্বাদ করেছেন গুরুজনেরা।

আরও পড়ুন, ‘বিগ বস’-এর অন্দরে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে কে যাচ্ছেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla