‘বিগ বস’-এর অন্দরে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে কে যাচ্ছেন?

Bigg Boss OTT: ওটিটি মাধ্যমের ‘বিগ বস’-এ এসেছে বহু পরিবর্তন। এক, ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং এই প্রথমবার। অন্যদিকে করণ জোহরের উপস্থিতি।

‘বিগ বস’-এর অন্দরে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে কে যাচ্ছেন?
কে আসছেন এ বার?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 5:28 PM

জমে উঠেছে জনপ্রিয় রিয়ালিটি সো বিগ বস। প্রতিদিন নতুন ঘটনা। নতুন মোড় নিয়ে আসছেন প্রতিযোগীরা। প্রতি বছরের মতো এ বারের খেলাতেও ওয়াইল্ড কার্ড এন্ট্রি রয়েছে। নতুন একজন অতিথি ঘরে প্রবেশ করার অর্থ খেলা যে কোনও দিকে মোড় নিতে পারে। চলতি ‘বিগ বস’-এর ঘরে এ বার ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে চলেছে। কে প্রবেশ করছেন জানেন?

ইন্ডাস্ট্রির চেনা মুখ নিয়া শর্মা এ বার ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে যাবেন ‘বিগ বস’-এর অন্দরমহলে। সোমবার হোটেলের ঘর থেকে নিজের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই এই সুখবর জানিয়েছেন। ক্যাপশনে নিয়া লিখেছেন, ‘চলো কুছ তুফানি করতে হ্যায়।’ আগামী ১ সেপ্টেম্বর থেকে ‘বিগ বস’-এর ঘর তাঁর নতুন ঠিকানা হতে চলেছে। নিয়ার এই নতুন পদক্ষেপের খবরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

ওটিটি মাধ্যমের ‘বিগ বস’-এ এসেছে বহু পরিবর্তন। এক, ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং এই প্রথমবার। অন্যদিকে করণ জোহরের উপস্থিতি। এ বার জানা যাচ্ছে, আগের মতো টেলিভিশনেও ফিরছে এই জনপ্রিয় শো। সেখানেও থাকছে বড়সড় চমক। তাই নিয়ে ইতিমধ্যেই দর্শকের মধ্যে তুমুল উত্তেজনা শুরু হয়েছে। শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে রয়েছেন ‘চিরনবীন’ রেখা। আর বরাবরের মতো রয়েছেন সলমন খান।

View this post on Instagram

A post shared by Nia Sharma (@niasharma90)

কী রয়েছে প্রোমোতে? দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন। সঙ্গে রয়েছেন রেখা। সলমনকে তিনি বলছেন, “সলমন, ১৫ বছর ধরে আপনার অপেক্ষায় ছিলাম। এখন আপনাকে দেখে মন ভাল লাগছে।” উত্তরে সলমন বলেন, “আমি আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু এখানেই কোথাও একটা বিগ বসের বাড়ি ছিল। এখন দেখতে পাচ্ছি না।” রেখা ফের বলেন, “মেরি জান, এই বার বাড়ির সকলকে আগে জঙ্গল পার করতে হবে, তারপরই খোঁজ মিলবে বিগ বসের বাড়ির।” ভিডিয়োর শেষে সলমন বলেন, “জঙ্গলে সংকট। ছড়াবে দঙ্গলে দঙ্গল। আপনি তৈরি তো?”

প্রোমো ভিডিয়োতে রেখার গলা শোনা গেলেও কোথাও রেখাকে দেখা যায়নি। দেখে বোঝা যাচ্ছে, তিনি সেখানে রেখা নন। একটি চরিত্র মাত্র। একটি গাছ তিনি। যাঁর সবকটি পাতা লাল ও সাদা রঙের। গাছটির নাম বিশ্বসুন্তরী। প্রোমো দেখে এটাও আন্দাজ করা যাচ্ছে, অন্যবারের মতো সিজন ১৫ অন্যরকম রোমাঞ্চ নিয়ে আসতে চলেছে। হয়তো প্রথমে জঙ্গলের সিকোয়েন্স থাকবে। তারপর বিগবসের বাড়িতে পরবর্তী ঘটনা ঘটবে। সবটা নিয়েই কৌতূহল রয়েছে দর্শকের মনে।

পাশাপাশি ‘বিগ বস’-এর বাড়িতে রাকেশ বাপটা এবং শমিতা শেট্টির সম্পর্ক যে প্রেমের দিকে বাঁক নিয়েছে, সে সম্পর্কে একমত দর্শক থেকে সঞ্চালক করণ জোহর সহ টিমের বাকি সদস্যরাও। রাকেশ-শমিতার মতো আরও অনেক কানেকশন তৈরি হয়েছে বিগ বসের বাড়িতে। মুসকান জাট্টানা-নিশান্ত ভাট, দিব্যা আগরওয়াল-জিশান খানের কানেকশন নিয়ে ইতিমধ্যেই কথা শুরু হয়েছে। অন্যদিকে কিছু কানেকশন ভেঙেও যাচ্ছে। অক্ষরা সিংয়ের সঙ্গে কানেকশন ভেঙে দিয়েছেন প্রতীক সেজাপাল। নতুন কানেকশন তৈরি করেছেন নেহা ভাসিনের সঙ্গে। এদিকে নেহাকে ডিচ করেছে মিলিন্দ গাবা। তাঁর সঙ্গে কানেকশন তৈরি করেছেন অক্ষরা।

আরও পড়ুন, প্রিয় বন্ধুর থেকে সারপ্রাইজ গিফট পেলেন তনুশ্রী, বন্ধুটি কে?