Viral Video: গান মুক্তির আগে বৈষ্ণদেবীতে কিং খান, সকলের নজর এড়িয়ে কীভাবে দিলেন পুজো

Shah Rukh Khan: গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান অভিনীত ছবি পাঠান (Pathaan) নিয়ে জল্পনা তুঙ্গে। সোমবার সকালে মুক্তি পায় এই ছবির প্রথম গান।

Viral Video: গান মুক্তির আগে বৈষ্ণদেবীতে কিং খান, সকলের নজর এড়িয়ে কীভাবে দিলেন পুজো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2022 | 1:05 PM

বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে কিং খান। একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে কিং খানের (Shah Rukh Khan) সাম্প্রতিক সমস্ত কার্যকলাপের মিলছে হদিশ। বর্তমানে শাহরুখ খানও বেজায় সক্রিয় হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি নিজেই এখন যাবতীয় আপডেট দিয়ে থাকেন। ফলে কিং খানকে নিয়ে একাধিক ধোঁয়াশার অবশান। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান অভিনীত ছবি পাঠান (Pathaan) নিয়ে জল্পনা তুঙ্গে। সোমবার সকালে মুক্তি পায় এই ছবির প্রথম গান। তবে তারই মাঝে ডান কি ছবির শুটিং শেষ করেছেন শাহরুখ খান। শুটিং শেষের পর সৌদি থেকে একটি ভিডিও শেয়ার করে নিজেই ভক্তদের খবর দিয়েছিলেন শাহরুখ খান।

সেই ভিডিও বর্তমানে নেটপাড়ার ভাইরাল। সৌদির শিডিউল শেষ করে মক্কা হয়ে শাহরুখ খান পৌছে গিয়েছিলেন বৈষ্ণোদেবী দর্শনে। পাঠান ছবির মুক্তি পেতে আর মাত্র দেড় মাসের অপেক্ষা। ছবি ট্রেইলার দর্শকমহলে সাড়া ফেলেছে। তবে চিন্তা থেকে গিয়েছিল ছবির প্রথম গানকে ঘিরে। তাই গান মুক্তির আগেই মক্কা ও বৈষ্ণোদেবী দর্শন করে আসলেন কিং খান। সেদিন সকলের মাঝেই সন্ধ্যেবেলা উপস্থিত হয়েছিলেন কিং খান মন্দিরে। কালো কোর্ট, চোখে কালো চশমা যাতে কেউ চিনতে না পারে তাই নিজেকে একপ্রকার লুকিয়ে সিকিউরিটি গার্ডের সঙ্গে বৈষ্ণোদেবীতে পৌঁছে যান শাহরুখ খান।

সেই ভিডিও এবার সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠল ভাইরাল। গান মুক্তির পাশাপাশি শাহরুখের বৈষ্ণদেবীর দর্শনের ভিডিও ক্লিপিং এও নজর ভক্তদের। সোমবার পাঠান ছবির প্রথম গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়া ট্রেন্ড করছেন কিং খান। তার সঙ্গে এই বৈষ্ণোদেবী দর্শনের ভিডিয়ো সামনে আসতে এক প্রকার ভক্তদের মন্তব্য, তবে কি বড় ইনিংসের আগেই আশীর্বাদ নিয়ে আসলেন শাহরুখ? চার বছর পর পর্দায় ফেরা, তাই উত্তেজনা উদ্বেগ দুই বর্তমান হওয়া খুব স্বাভাবিক বিষয়। ২৫ জানুয়ারি বড় পর্দায় আসছে শাহরুখ খানের ছবি পাঠান।