স্নাতক হলেন শাহরুখ-পুত্র, ছবি ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে

আরিয়ান খান সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। সে কারণে তাঁর এবং বাবা শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাব থেকেই শেয়ার করা হয়েছে ছবিটি। আর ভাইরাল হতেই যা নজর কেড়েছে তা হল ছবিতে শাহরুখ পুত্রের নাম।

স্নাতক হলেন শাহরুখ-পুত্র, ছবি ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে
আরিয়ান খান
Follow Us:
| Updated on: May 17, 2021 | 8:56 PM

শাহরুখ পুত্র আরিয়ান খানের মুকুটে নয়া পালক। স্নাতক হলেন তিনি। দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে ফাইন আর্টস, সিনেম্যাটিক আর্টস, ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডাকশান বিষয়ে গ্র্যাজুয়েট হলেন তিনি। সেই বিশেষ মুহূর্তের ছবি এখন ভাইরাল নেটমাধ্যমে।

আরিয়ান খান সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। সে কারণে তাঁর এবং বাবা শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাব থেকেই শেয়ার করা হয়েছে তাঁর সমাবর্তনের ছবি। আর ভাইরাল হতেই যা নজর কেড়েছে তা হল ছবিতে শাহরুখ পুত্রের নাম। আরিয়ান খান নয়, তাঁর নামের মাঝখানে যুক্ত হয়েছে বাবার নামও– আরিয়ান শাহরুখ খান। আর তাতেই মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে। কেউ বলছেন বাবার নাম ব্যবহার ধর্মীয় রীতি মেনেই বাবাকে শ্রদ্ধা জ্ঞাপন আবার কারও মতে বাবার স্টারডমের সদ্ব্যবহার। যদিও ছেলের এই নতুন কৃতিত্ব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ।

আরও পড়ুন “ভারতীয় প্ল্যাটফর্মে ওয়েব সিরিজে সাইন করতে ভয় পেয়েছিলাম”—মাহিরা খান

গত মাসে মুম্বই বিমানবন্দরে মা গৌরি খানের সঙ্গে লেন্সবন্দী হন আরিয়ান। সে সময় শোনা মা-ছেলে মিলে বোন সুহানার সঙ্গে দেখা করতে যাচ্ছেন। শাহরুখ কন্যা সুহানা এই মুহূর্তে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। সেখানেই নাকি উড়ে গিয়েছেন তাঁরা। যদিও করোনা পরিস্থিতিতে তাঁদের এই দেশত্যাগ নিয়ে সমালোচনাও হয়েছিল বিস্তর।

সুহানা চান অভিনেত্রী হতে, আরিয়ানের অবশ্য সে দিকে ঝোঁক নেই। কী হতে চান তিনি? স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় এসআরকে বলেছিলেন, “আরিয়ান চায় আমার চেয়েও বড় মাপের মানুষ হতে, দ্যাটস কুল।” যদিও লায়ন কিংয়ের হিন্দি ডাবিংয়ে সিম্বার গলা ইতিমধ্যেই হিন্দিতে ডাব করে ফেলেছেন আরিয়ান। শাহরুখ সিম্বার বাবার মুফাসার আওয়াজ হয়েছিলেন। তাঁদের দুজনের গলার আশ্চর্য মিল দেখে অবাক হয়েছিলেন নেটিজেনরা।