Shilpa Shetty: এখনও ঠিক হয়নি পা, মনের জোরেই ওয়াকার নিয়ে শিল্পার পোজ় দেখে অবাক নেটপাড়া

Viral Picture: ব্যক্তগত জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছেন গত কয়েকবছরের শিল্পার ওপর দিয়ে। তবে এখন তিনি ভীষণ ব্যস্ত তাঁর রিয়ালিটি শো ও বড় পর্দার কাজ নিয়ে।

Shilpa Shetty: এখনও ঠিক হয়নি পা, মনের জোরেই ওয়াকার নিয়ে শিল্পার পোজ় দেখে অবাক নেটপাড়া
শিল্পা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 4:37 PM

শিল্পা শেট্টি বলে কথা, স্টাইল তাঁর রন্ধ্রে রন্ধ্রে। ফিটনেস থেকে শুরু করে বোল্ড পোস্ট, সব ক্ষেত্রেই এক বিশেষ ছাপ ফেলে যায় এই সেলেব। ফ্যাশন দুনিয়ায় তাঁর দাপট কারুর অজানা নয়। তবে বড়পর্দা থেকে নিয়েছিলেন বেশ কিছুদিনের বিরতি। এবার শিল্পা সেই খামতিও মিটিয়ে দিলেন। হাঙ্গামার সিরিজে তিনি আবারও ফিরেছেন ভক্তদের মধ্যে। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন তাঁর অনবদ্য পর্দার উপস্থাপনা দিয়ে। সেখানেই থেমে থাকা নয়। তারপর আবারও তিনি ফিরছেন রোহিত শেট্টির হাত ধরে। সিদ্ধার্থ মালহোত্রা ও শিল্পা শেট্টিকে নিয়ে আগামী পুলিশ সিরিজ তৈরি করছেন রোহিত শেট্টি। মুক্তি পাবে ওটিটিতে। তবে সমস্যা হয়ে দাঁড়ায় শিল্পার অ্যাকসিডেন্ট।

এক অ্যাকশনের দৃশ্যে শুট করতে গিয়েই পা ভেঙে ফেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সমস্তটাই পোস্ট করে জানিয়েছিলেন শিল্পা। সঙ্গে শেয়ার করেছিলেন হুইল চেয়ারে বসে থাকা একটি ছবিও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই ছবি। জানিয়ে ছিলেন ডাক্তার তাঁকে বর্তমানে বিশ্রাম নিতে বলেছেন। ছয় সপ্তাহ তাই শুটিং সেট থেকে বিরতিতে তিনি। তবে অ্যাওয়ার্ড শো থেকে ডাক পাওয়া মাত্রই স্টাইলিস ডিভা হাজির। সঙ্গে ওয়াকার। ওয়াকার নিয়েই দিলেন পোজ়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করলেন তিনি।

শিল্পা শেট্টি বরাবরই ফিট, পর্দায় হোক বা পর্দার আড়ালে, নিজেকে পার্ফেক্ট লুকে তুলে ধরতেই বিশেষ পছন্দ তাঁর। রয়েছে নিজের একটি চ্যানেলও। যার মাধ্যমে তিনি প্রচার করে থাকেন সর্বত্র। এই নিয়েও সর্বত্র নানা উপদেশও দিয়ে থাকেন তিনি। ব্যক্তগত জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছেন গত কয়েকবছরের শিল্পার ওপর দিয়ে। তবে এখন তিনি ভীষণ ব্যস্ত তাঁর রিয়ালিটি শো ও বড় পর্দার কাজ নিয়ে। মাঝে মধ্যেই পরিবারের সকলের সঙ্গে ছবিও শেয়ার করে নিচ্ছে তিনি। এখন কেবল দেখার অপেক্ষা পুলিশ সিরিজ়ে ঠিক কতটা দাপটের সঙ্গে শিল্পা শেট্টি আবারও প্রথম সারিতে ফিরতে পারেন।