Shilpa Shetty: রাজকে ছাড়াই সন্তানদের নিয়ে বেড়াতে গেলেন শিল্পা, সম্পর্কে কি ভাঙন?

Shilpa Shetty: শনিবার দুই সন্তানকে নিয়ে আলিবাগের উদ্দেশ্যে রওনা হন শিল্পা। নেহাতই ছুটি কাটানোর জন্যই এই সফর বলে জানা গিয়েছে। কিন্তু এই সফরে রাজ তাঁদের সঙ্গে ছিলেন না।

Shilpa Shetty: রাজকে ছাড়াই সন্তানদের নিয়ে বেড়াতে গেলেন শিল্পা, সম্পর্কে কি ভাঙন?
রাজ এবং শিল্পা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 5:08 PM

পর্ন কান্ডে ব্যবসায়ী রাজ কুন্দ্রা গ্রেফতারের পর বদলে গিয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির জীবন। ব্যক্তি জীবনে রাজ হলেন শিল্পার স্বামী। পরে রাজ জামিনে মুক্ত হয়েছেন ঠিকই। কিন্তু দম্পতির ব্যক্তিগত জীবন এখন আর সোজা পথে চলছে না বলে মনে করেন বলি মহলের একটা বড় অংশ। যদিও শিল্পা বা রাজ তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। কিন্তু তাঁদের আচরণেই বোঝা যাচ্ছে, দাম্পত্যের তাল কেটে গিয়েছে।

শনিবার দুই সন্তানকে নিয়ে আলিবাগের উদ্দেশ্যে রওনা হন শিল্পা। নেহাতই ছুটি কাটানোর জন্যই এই সফর বলে জানা গিয়েছে। কিন্তু এই সফরে রাজ তাঁদের সঙ্গে ছিলেন না। বরং শিল্পার সঙ্গে ছিলেন তাঁর মা সুনন্দা শেট্টি এবং দুই সন্তান ভিভান এবং সমিশা। নীল রঙা শার্ট ড্রেস পরে মেয়েকে কোলে নিয়েছিলেন শিল্পা। বেগুণি সালোয়ার কামিজে ছিলেন সুনন্দা। আলিবাগ থেকে ছুটি কাটিয়ে কবে ফের মুম্বই ফিরবেন তা অবশ্য খোলসা করেননি শিল্পা। কিন্তু তাঁদের সঙ্গে রাজ না যাওয়ায় দম্পতির সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে নানা মহলে। ভাঙনের সম্ভবনাই দৃঢ় হচ্ছে বলে মনে করছেন অনেকে।

গত মাসে মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে জামিনে মুক্ত হন রাজ কুন্দ্রা। গত জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন তিনি। পর্ন কান্ডে শিল্পাও জড়িত কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত তেমন কোনও প্রমাণ সামনে আসেনি।

অন্যদিকে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনে এফআইআর দায়ের করেছিলেন শার্লিন চোপড়া। এর ঠিক তিন দিন পর শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন রাজ ও শিল্পা। আইনজীবি মারফৎ ৫০ কোটি টাকাও দাবি করেছেন তাঁরা। নোটিস পাঠিয়ে রাজ ও শিল্পার তরফে জানানো হয়েছে, সামাজিক মাধ্যমে এতদিন শার্লিন যা যা বলেছেন তাঁদের সম্পর্কে তা অবমাননাকর এবং একই সঙ্গে মিথ্যে। সেই নোটিসে এও দাবি করা হয়েছে কুন্দ্রা পরিবারের থেকে পয়সা আদায়ের জন্যই এমনটা করছেন শার্লিন। রাজ কুন্দ্রার পাশাপাশি শিল্পা শেট্টিকেও যেভাবে শার্লিন টেনে এনেছেন রাজের পরিবারের তরফে তারও চরম নিন্দা করা হয়েছে। রাজ-শিল্পার তরফে করা এই মানহানির মামলায় জানানো হয় পরবর্তীতে সেই মামলা তুলে নেওয়ার জন্য নাকি ৪৮ লক্ষ টাকা দাবি করেন শার্লিন। যদিও শার্লিনের তরফে এখনও পর্যন্ত এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন, Esha Deol: ‘মা বাড়িতে এলে মেয়েরা বলে, নানি, টেস্ট করিয়েছো? রিপোর্ট কোথায়?’, বললেন এষা