Esha Deol: ‘মা বাড়িতে এলে মেয়েরা বলে, নানি, টেস্ট করিয়েছো? রিপোর্ট কোথায়?’, বললেন এষা

Esha Deol: এষার দুই মেয়ে তিন বছরের রাধ্যা আর দু বছরের মিরায়া নাকি তাঁর থেকেও বেশি সাবধানী।

Esha Deol: ‘মা বাড়িতে এলে মেয়েরা বলে, নানি, টেস্ট করিয়েছো? রিপোর্ট কোথায়?’, বললেন এষা
এষা দেওল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 4:30 PM

এষা দেওল তখনানি ফের কাজে ফিরেছেন। শোবিজ ওয়ার্ল্ডে কামব্যাক করেছেন দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পরে। বলিউডে ধীরে ধীরে নিজের জায়গা তৈরি করেছিলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর কন্যা এষা। অভিনেত্রী হিসেবে আলাজা করে নজরে পড়তে শুরু করেছিলেন। তারপর সংসার, সন্তান তাঁর কাছে প্রায়োরিটি হয়ে দাঁড়ায়। ফের কাজে ফিরেছেন। শর্ট ফিল্ম ‘এক দুয়া’ মুক্তি পেয়েছে। এ ছাড়াও অজয় দেবগণের সঙ্গে ওয়েব শো ‘রুদ্র’তে অভিনয় করছেন এষা। এই পরিস্থিতি সম্পূর্ণ কোভিড বিধি মেনে কাজে ফিরেছেন এষা।

এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার পুরো ভ্যাকসিন হয়ে গিয়েছে। বাড়িতে হোক বা বাড়ির বাইরে সব রকম কোভিড বিধি মেনে চলার ক্ষেত্রে আমি খুব সতর্ক থাকি। আমি হয়তো সতর্কতা নিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করি। আমার পরিবারের সদস্যরাই আমাকে শান্ত হতে বলে।” এষার দুই মেয়ে তিন বছরের রাধ্যা আর দু বছরের মিরায়া নাকি তাঁর থেকেও বেশি সাবধানী।

মেয়েদের প্রসঙ্গে গর্বিত মা এষা বলেন, “আমার ট্রেনিংয়েই ওরা এ সব শিখেছে। মা (হেমা মালিনী) যখন ট্রাভেল করে বাড়িতে ফেরে ওরা বলে, ‘নানি, মাস্ক পরো। টেস্ট করিয়েছো? তোমার রিপোর্ট কোথায়?’ মা তো অবাক হয়ে গিয়েছিল। কিন্তু আমার মেয়েরা জানে, বাইরে কোভিড আছে। তাই ওরা খুব বেশি বাইরে যেতে পারবে না। অনলাইন ক্লাস, খেলা এ সব নিয়ে ওদের ব্যস্ত রাখি।” এষা মনে করেন, এই বদলে যাওয়া জীবনেই কাজে ফিরতে হবে সকলকে। তাই যতটা সম্ভব সাবধান হতে পারলে নিজেদেরই ভাল।

ক্রাইম ড্রামা সিরিজ ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করবেন এষা। যা চলতি বছরের শেষে দেখা যাবে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে। শোনা যাচ্ছে, একদিকে যেমন অসাধারণ স্টোরি লাইন, আর একদিকে শক্তিশালী অভিনেতাদের দেখা যাবে এই সিরিজে। মুখ্য ভূমিকায় থাকবেন অজয় দেবগণ। এ বিষয়ে এষা সাংবাদিকদের বলেন, “অভিনেতা হিসেবে যে সব প্রজেক্টে নতুন কিছু করার থাকবে, যেটা দর্শক হিসেবে আমার দেখতে ভাল লাগবে, আমি সেটাই করতে চাইব। এই সিরিজে এমন কিছু থাকবে, যা ভারতীয় কনটেক্সটে আগে দেখা যায়নি, এটুকু বলতে পাকি। আপাতত ডিজিটাল ডেবিউয়ের জন্য মুখিয়ে আছি। অনেক দিন পরে অজয় দেবগণের সঙ্গে কাজ, সেটাও আনন্দের।” অজয় দেবগণকে নাকি একটি ধুসর চরিত্রে দেখা যাবে। আর নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাননি এষা।

কেরিয়ারের দ্বিতীয় পর্যায় শুরু করেছেন এষা। দুই সন্তান, সংসার এখনও তাঁর প্রায়োরিটি। কিন্তু তার মধ্যেও নিজের কাজ করছেন। অভিনেত্রী হিসেবে ভাল কাজের খিদে রয়েছে এখনও। ফলে ভাল চিত্রনাট্যের আশায় রয়েছেন। এক সময় শোনা যায়, প্রতিযোগিতার কারণে নাকি তিনি ইন্ডাস্ট্রি থেকে সরে যেতে বাধ্য হন। কিন্তু সেই ধারণাকে নিজেই ভুল প্রমাণ করলেন। বরং ৩৯ বছর বয়সে দুই সন্তানের মা এষা ক্রিজে ফিরলেন পুরনো মেজাজেই।

আরও পড়ুন, Rohaan Bhattacharjee: অভিনয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত রোহন, বাংলায় পছন্দের ইউটিউবার কে?