Raj Kundra Controversy: লজ্জা ঢাকতে মাস্ক! ‘করোনা ঠেকানো গেল না’, কটাক্ষের মুখে কোভিড পজিটিভ রাজ

Raj Kundra: সম্প্রতি খবর মেলে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। আর এই খবরই যেন মেনে নিতে পারছেন না নেটিজ়েনরা।

Raj Kundra Controversy: লজ্জা ঢাকতে মাস্ক! 'করোনা ঠেকানো গেল না', কটাক্ষের মুখে কোভিড পজিটিভ রাজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 10:46 AM

পরিচালক রাজ কুন্দ্রা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিলেন তিনি পর্নকাণ্ডে নাম জড়িয়ে। যা নিয়ে রীতিমত চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন তিনি রাতারাতি। শিল্পা শেট্টি নাকি রাজকে ছেড়েও চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে খবর। যদিও ছয়মাসের মাথায় সবটা স্বাভাবিক হয়ে যায়। এরপর থেকেই অদ্ভুত এক বদল আসে রাজ কুন্দ্রার মধ্যে। প্রকাশ্যে তিনি মুখ দেখাতে ছিলেন নারাজ। এই কেসের পর থেকে রাজকে আর কেউ দেখেনি। না, রাজের শারীরিক অনুস্থিতির কথা এখানে বলে হচ্ছে না। রাজকে দেখা গেলেও তাঁর মুখ দেখেনি কেউ। কারণ প্রতিদিনই কোনও না কোনও মাস্ক তিনি মুখে পড়ে বেরতেন। এক এক সময় গোটা পোশাক এমনভাবে ঢাকা থাকত যে সকলে পিপিই বলেও কটাক্ষ করতেন। তবে এ কি!

গোটা দেশের এক বড় অংশ যখন মাস্ক পরার কথা ভুলতে বসেছে, ঠিক তখনই রাজ কুন্দ্রা আপাদমস্তক ঢেকে প্রকাশ্যে এসেছেন। বারে-বারে হয়েছেন কটাক্ষের শিকার। কিন্তু এ কি! এবার কোন খবরে আবারও ঠাট্টার পাত্র হলেন রাজ? সম্প্রতি খবর মেলে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। মুম্বই নগরীতে একাধিক স্টারদের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। একশ্রেণী যেমন সেলেবের করোনার প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করেছেন, তেমনই একশ্রেণী প্রশ্ন তুলেছেন মাস্কের ভূমিকা নিয়ে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সারা বছর ধরে, সারা শরীর ঢেকে যে মানুষটি রাস্তায় বেরিয়েছেন তাঁর করোনা? নেটপাড়া যেন মেনে নিতে পারছেন না। ঝড়ের গতিতে ভাইরাল  হয় এই খবর। সোশ্যাল মিডিয়ায় নেটিজ়েনরা রীতিমত কটাক্ষ করতে শুরু করেন রাজকে। কেউ লিখলেন-‘এনার ও মাস্কের মধ্যে গভীর সম্পর্ক বর্তমান’। কেউ আবার লিখলেন, ‘বেশি প্রটেকশন নিতে গিয়ে নিঃশ্বাসের সমস্যা দেখা দিয়েছে’। কারও কথায় ‘পুরো শরীরে মাস্ক পরেও করোনা?’ কেউ আবার বললেন, ‘মুখে এমনি মাস্ক নয়, পারমানেন্ট মাস্ক লাগিয়েও করোনা!’ মজার ছলে কেউ বললেন, ‘ভেবেছিলাম ইনি পৃথিবীর শেষ মানুষ, যিনি করোনায় মরবেন, কিন্তু…।’