Sonam Kapoor: সোনম কাপুর প্রেগন্যান্ট? উত্তর দিলেন নায়িক স্বয়ং

Sonam Kapoor: গত কয়েক দিন ধরেই সোনমের প্রেগন্যান্সি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রথম সন্তানের অপেক্ষায় সোনম-আনন্দ অথবা অন্তঃসত্ত্বা সোনম কাপুর- এ হেন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে।

  • Publish Date - 8:12 am, Thu, 22 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
Sonam Kapoor: সোনম কাপুর প্রেগন্যান্ট? উত্তর দিলেন নায়িক স্বয়ং
সোনম কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কিছুদিন আগে লন্ডন থেকে দেশে ফিরেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। মুম্বই বিমানবন্দরে বাবা অর্থাৎ অনিল কাপুর তাঁকে বাড়ি নিয়ে আসার জন্য গিয়েছিলেন। বাবাকে এতদিন পরে দেখে কেঁদে ফেলেন নায়িকা। ভারতে আসার পর থেকেই যে গসিপ সোনমের পিছু ছাড়ছে না, তা হল তাঁর প্রেগন্যান্সি। এ বার পরোক্ষে সেই কৌতূহল নিরসন করলেন সোনম নিজেই।

গত কয়েক দিন ধরেই সোনমের প্রেগন্যান্সি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রথম সন্তানের অপেক্ষায় সোনম-আনন্দ অথবা অন্তঃসত্ত্বা সোনম কাপুর- এ হেন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। তাঁর ওভারসাইজ পোশাক দেখে অনেকে মনে করেছেন, বেবি বাম্প লুকিয়ে রাখতেই নায়িকার এ হেন প্রয়াস। কিন্তু সত্যিটা কী?

না! সোনম সরাসরি মুখ খোলেননি, এ কথা ঠিক। কিন্তু তিনি পরোক্ষে যা বলেছেন, তাতে স্পষ্ট, আপতত সোনম অন্তঃসত্ত্বা নন। ঠিক কী বলেছেন সোনম?

Sonam-Post

সোনমের শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি।

বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করে সোনম লিখেছেন, ‘গরম জলের বোতল এবং আদা চা, আমার পিরিয়ডের প্রথম দিনে।’ পরোক্ষে হলেও এই একটি বাক্যেই তাঁর প্রেগন্যান্সি সম্পর্কিত আপাতত সব জল্পনার অবসান ঘটিয়েছেন বলে মনে করছেন অনুরাগীরা।

করোনা আতঙ্ক এবং লকডাউনের প্রায় পুরো সময়টাই লন্ডনে স্বামী আনন্দ আহুজার সঙ্গে কাটিয়েছেন সোনম। সেখানে নিজের খাবার রান্না করা, ঘর পরিচ্ছন্ন রাখা বা নিজের বাজার নিজে করার মধ্যে যে স্বাধীনতা রয়েছে, তা তিনি এনজয় করছিলেন জানিয়ে সোশ্যাল পোস্ট করেন। তাতেও ট্রোলিংয়ের শিকার হতে হয় এই স্টার কিডকে। ২০১৯-এ ‘জোয়া ফ্যাক্টর’ সোনমের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। গত বছর ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ মুক্তিপ্রাপ্ত ‘একে ভার্সেস একে’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। এখনও পর্যন্ত পরের প্রজেক্টের কথা প্রকাশ্যে জানাননি অভিনেত্রী।

আরও পড়ুন, ‘সন্ন্যাসী রাজা’র শুটিং শুরু পরেই অস্ত্রোপচার, কঠিন দিনের স্মৃতি শেয়ার করলেন সাহেব

Click on your DTH Provider to Add TV9 Bangla