‘সন্ন্যাসী রাজা’র শুটিং শুরু পরেই অস্ত্রোপচার, কঠিন দিনের স্মৃতি শেয়ার করলেন সাহেব

Shaheb Chattopadhyay: সাহেব জানিয়েছেন, ওই ধারাবাহিকের জন্য বেশ কিছু গান গেয়েছিলেন। তার মধ্যে মান্না দে-র বিখ্যাত গান ‘কাহারবা নয় দাদরা বাজাও’ ছিল। যা সাহেবের অত্যন্ত প্রিয়।

  • Publish Date - 7:45 am, Thu, 22 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘সন্ন্যাসী রাজা’র শুটিং শুরু পরেই অস্ত্রোপচার, কঠিন দিনের স্মৃতি শেয়ার করলেন সাহেব
সাহেব চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।


সাহেব চট্টোপাধ্যায়। বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত অভিনেতা। বছর তিনেক আগে টেলিভিশনে ‘সন্ন্যাসী রাজা’ নামে এক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেই ধারাবাহিক শুরুর পর পরই ব্যক্তিগত জীবনে শারীরিক বিপর্যয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। সদ্য সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সেই সব কঠিন দিনের কথা শেয়ার করেছেন।

সাহেব জানিয়েছেন, ওই ধারাবাহিকের জন্য বেশ কিছু গান গেয়েছিলেন। তার মধ্যে মান্না দে-র বিখ্যাত গান ‘কাহারবা নয় দাদরা বাজাও’ ছিল। যা সাহেবের অত্যন্ত প্রিয়। সে সময় নাকি neuro spine disc prolapse-এ আক্রান্ত হয়েছিলেন। ধারাবাহিক শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই তাঁর বড় অস্ত্রোপচার হয়েছিল। তাঁর ভয় ছিল, ওই চরিত্রে দর্শক তাঁকে আদৌ গ্রহণ করবেন তো? কারণ ‘সন্ন্যাসী রাজা’ বলতেই উত্তমকুমারকে মনে পড়ে দর্শকের। যিনি সাহেবের অনুপ্রেরণা। তবে তিনি এও দাবি করেন, তাঁদের ধারাবাহিক মূল ছবির থেকে একেবারে আলাদা ছিল।

সাহেব লিখেছেন, ‘যখন স্টুডিওতে গানটা রেকর্ড করেছিলাম, তখন ব্যাকগ্রাউন্ডে মান্না দে-র গানের সঙ্গে আমার শুটিং করা হয়ে গিয়েছিল। কিন্তু প্রযোজকদের চাহিদা অনুযায়ী পরে গান রেকর্ড করি। ফলে পরে আবার ডাবিং করতে হয়েছিল। যা বেশ কঠিন কাজ। সাধারণত প্লেব্যাকের পর শুটিং হয়। সেখানে অভিনেতাদের শুধুমাত্র লিপ মেলাতে হয়।’

সাহেব আরও জানান, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ডাবিংয়ের আগে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ওষুধ খেয়ে হলেও নির্দিষ্ট সময়ের মধ্যে ওই গানটা রেকর্ড করে দিতে পেরেছিলেন। তাঁর কথায়, ‘আসলে এই গল্পটা শেয়ার করছি, কারণ এই প্রজেক্টটা আমার অত্যন্ত প্রিয় ছিল। এটা শেষও হয়নি…।’ বিশেষ ওই গানের ভিডিয়োও শেয়ার করেছেন অভিনেতা।

আরও পড়ুন, ‘লভ বার্ডস’-এর বিশেষ ছবি শেয়ার করলেন নুসরত জাহান!

Click on your DTH Provider to Add TV9 Bangla