রাকেশ এবং পিঙ্কির ৫০তম বিবাহবার্ষিকী, কীভাবে শুভেচ্ছা জানালেন সুজান?

সুজান সোশ্যাল মিডিয়ায় রাকেশ এবং পিঙ্কিকে নিয়ে তৈরি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তাঁদের মা, বাবা বলেই সম্বোধন করেছেন তিনি।

রাকেশ এবং পিঙ্কির ৫০তম বিবাহবার্ষিকী, কীভাবে শুভেচ্ছা জানালেন সুজান?
সুজান খান (বাঁদিকে), রাকেশ রোশন এবং পিঙ্কি রোশন (ডানদিকে)।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 7:23 PM

৫০ বছর। একসঙ্গে থাকাটা নেহাত কম সময় নয়। ৫০ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন হৃতিক রোশনের বাবা-মা। অর্থাৎ রাকেশ রোশন এবং পিঙ্কি রোশনের ৫০তম বিবাহবার্ষিকী। প্রিয়জনেরা এই বিশেষ দিনে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। শুভ কামনা জানিয়েছেন প্রাক্তন পুত্রবধূ সুজান খানও (Sussanne Khan)।

সুজান সোশ্যাল মিডিয়ায় রাকেশ এবং পিঙ্কিকে নিয়ে তৈরি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তাঁদের মা, বাবা বলেই সম্বোধন করেছেন তিনি। সুজানের কথায়, ‘ভালবাসা একটা অসাধারণ অনুভূতি। যে সব পরিবারে নিঃস্বার্থ ভালবাসা রয়েছে, ভাল এবং খারাপ সময় পেরিয়ে গিয়ে একসঙ্গে থাকা রয়েছে, তাঁরা সত্যিই ভাগ্যবান। শুভ ৫০তম বিবাহবার্ষিকী মা এবং বাবা। এ ভাবেই একে অপরকে ভালবেসে যাও…।’

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)

হৃতিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেও তাঁর পরিবারের সকলের সঙ্গে দারুণ সম্পর্ক রয়েছে সুজানের। দুই ছেলেকে একসঙ্গে বড় করছেন এই প্রাক্তন দম্পতি। ছেলেদের যে কোনও প্রয়োজনে দু’জনেই পাশে থাকেন। হৃতিকের বাবা, মা এবং বোনের সঙ্গে এখনও আগের মতোই সম্পর্ক শেয়ার করেন সুজান। হৃতিকের সঙ্গে তাঁর দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছে ঠিকই। কিন্তু তাঁদের বন্ধুত্ব এখনও রয়েছে। সে কারণেই এই বিশেষ দিনে রাকেশ এবং পিঙ্কিকে এত সুন্দর শুভেচ্ছা বার্তা পাঠাতে পেরেছেন সুজান।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়া থেকে কেন উধাও হয়ে গিয়েছিলেন? মোনালি বললেন…

করোনা আতঙ্কের কারণে এই বিশেষ দিনটা বাড়িতেই সেলিব্রেট করবেন রাকেশ এবং পিঙ্কি। বলিউডের বহু সদস্য এবং অনুরাগীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। আগামী ১মে পর্যন্ত পরিস্থিতি সামাল দেওয়ার জন্য জনতা কার্ফুর ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার। সে কারণে বাড়িতেই পরিবারের সঙ্গে এই বিশেষ দিনটা সেলিব্রেট করবেন রাকেশ এবং পিঙ্কি।