নতুন চমক নিয়ে আসতে চলেছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান; তিনি কি ছবিতে অভিনয় করবেন?

কালো রঙের গাউন সুজানের শরীরে। ক্যামেরার সামনে নানা ভাবে পোজ দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "সামথিং এক্সটিক"।

নতুন চমক নিয়ে আসতে চলেছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান; তিনি কি ছবিতে অভিনয় করবেন?
সুজান খান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 9:35 PM

হৃত্বিক রোশনের মনের রানি ছিলেন সুজান খান। হৃত্বিকের প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’ মুক্তির পরই তাঁদের বিয়ে হয় ধুমধাম করে। তাঁদের দুই পুত্র সন্তানও আছে। কিন্তু হৃত্বিক-সুজানের বিয়ে টেকেনি। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৩ সালে। আইনিভাবে ছাড়াছাড়ি হয় ২০১৪তে। তবে বারবারই আলোচনায় এসেছেন এই তাঁরা।

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)

সুজান পেশায় এক ইন্টিরিয়র ডিজাইনার। ‘দ্য় চারকোল প্রজেক্ট’ তাঁরই লেবল। নিজের কর্মস্থলে যথেষ্ট পরিচিতি আছে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও তিনি অ্যাকটিভ। সম্প্রতি একটি ভিডিয়ো আপলোড করেছেন সুজান। কালো রঙের গাউন তাঁর শরীরে। ক্যামেরার সামনে নানা ভাবে পোজ দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, “সামথিং এক্সটিক”। পরিষ্কার বোঝাই যাচ্ছে, নতুন কিছু শুরু করতে চলেছেন হৃত্বিকের প্রাক্তন ঘরনী। কী সেটা, স্পষ্ট করেননি যদিও। ভিডিয়ো দেখার পর কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। বলিউড কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খান আলি লিখেছেন, “তোমাকে খুব ভালবাসি”। একতা কাপুর লাল রঙের হার্ট ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স।

মহিলা পরিচালক ও প্রযোজকরা কমেন্ট করছেন একদিকে, অন্যদিকে উঠে আসছে অন্যরকম আভাস – সুজান কি তবে ফিল্মে অভিনয় করবেন এবার?

আরও পড়়ুনমৃণাল সেনের পরিচালনায় অপর্ণা সেন ও গিরিশ কার্নাড; শর্ট ফিল্ম পোস্ট করলেন মৃণাল পুত্র কুণাল