Tahira Kashyap: কোনও কিছু বেঠিক দেখলে দয়া করে উটপাখি হয়ে যাবেন না: তাহিরা কাশ্যপ

হ্যাশট্যাগে আর্লি ব্রেস্ট ক্যান্সার ডিটেকশন লিখে এমন কথাই বলেছেন তাহিরা।

Tahira Kashyap: কোনও কিছু বেঠিক দেখলে দয়া করে উটপাখি হয়ে যাবেন না: তাহিরা কাশ্যপ
তাহিরা কাশ্যপ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 7:26 PM

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। সঠিক সময় অসুখ ধরা পড়ে তাঁর। চিকিৎসাও শুরু হয় সঠিক সময়ে। তাই তো অনেকটাই লড়াকু মেজাজে জিততে পেরেছেন তিনি। সম্প্রতি স্বামী ও সন্তানদের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তাহিরা। সেখান থেকেই পোস্ট করেছেন তাঁর বার্তা।

আত্মবিশ্বাস ভরা চাহনিতে তাঁকিয়ে আছেন ছবিতে। হাতে তাঁর গোলাপি ফিতে। এই গোলাপি ফিতে স্তন ক্যান্সারের প্রতীক চিহ্ন। সেই চিহ্ন হাতে নিয়েই ছবি পোস্ট করেছেন তাহিরা। সঙ্গে অর্থবাহী বার্তা দিয়েছেন সকলকে।

View this post on Instagram

A post shared by tahirakashyapkhurrana (@tahirakashyap)

তাহিরা তাঁর পোস্টে লিখেছেন, “নিজেকে রক্ষা করুন। নিজেকে মূল্য দিন। নিজের যত্ন করুন। এই সময়টার মধ্য দিয়ে গিয়েছি আমি। তাই একটাই কথা বলতে পারি – রুটিন পরীক্ষাগুলো করতে থাকুন। অল্প বয়স, কিছু হবে না, বিষয়টাকে এভাবে প্লিজ দেখবেন না। কোনও কিছু বেঠিক দেখলে দয়া করে উটপাখি হয়ে যাবেন না। ভুল জিনিস চট করে ধরা পড়ে না। কিন্তু সঠিক পদপেক্ষ নিলে অনেক কিছু থেকে মুক্তি মিলতে পারে। সঠিক সময় চিকিৎসা শুরু হতে পারে। আপনার জীবন মূল্যবান। এটা কখনও ভুলবেন না প্লিজ।” ভালবাসার ইমোজি যোগ করে হ্যাশট্যাগে তাহিরা লিখেছেন আর্লি ব্রেস্ট ক্যান্সার ডিটেকশন।

তাঁর মতো ক্যান্সার জয়ীর থেকে এই বার্তাই কাম্য। তাঁর মতো মানুষের থেকে অনুপ্রেরণা পাওয়াই কাম্য। তাহিরার মধ্যে আছে প্রচুর জীবনী শক্তি। তিনি জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী, এই পরিচয় যেমন সত্যি, তেমনই সত্যি তাঁর ব্যক্তি পরিচয়। তাহিরার নিজের জগৎ আছে। তিনি একজন অধ্যাপিকা, লেখিকা, থিয়েটারের নির্দেশিকা। এক পারফেকশনিস্টের জীবন নিয়ে উপন্যাস লিখেছিলেন। সেটাই ছিল তাঁর লেখা প্রথম উপন্যাস – ‘আই প্রমিস’।

আরও পড়ুন: Anek: প্রকাশ্যে আয়ুষ্মানের ‘অনেক’ ছবির মুক্তির তারিখ, হলেই মুক্তি