Kareena-Taimur: মা করিনাকে ফায়ার করে দিতে চেয়েছে একরত্তি তৈমুর, কী ঘটেছে দেখুন

এক সাক্ষাৎকারে করিনা বলেছেন, "তৈমুরকে শান্ত হতে বললে ও আমাকে ফায়ার করে দেয়।" এই ঘটনাটি ঘটেছে পতৌদিতে, তাঁদের ছুটির সময়ে।

Kareena-Taimur: মা করিনাকে ফায়ার করে দিতে চেয়েছে একরত্তি তৈমুর, কী ঘটেছে দেখুন
তৈমুর আলি খান

‘চার্মিং’ মায়ের নিদর্শন যদি কেউ হয়ে থাকেন, তিনি করিনা কাপুর খান। দুই পুত্রের জননী তিনি। তৈমুর আলি খান ও জেহ আলি খান। সাড়ে চার বছর বয়সের তৈমুর দুরন্ত এক শিশু। দুষ্টুমিতে তাঁর হাত পাকা। সারাক্ষণ কিছু না কিছু করেই যায় সে। দু-দণ্ড চুপ করে বসে থাকে না। জেহ এখনও অনেক ছোট। করিনা বলেছেন, টিম, অর্থাৎ তৈমুর ঘুম থেকে উঠেই এনার্জিতে ভরপুর হয়ে ওঠে। 

এক সাক্ষাৎকারে করিনা বলেছেন, “তৈমুরকে শান্ত হতে বললে ও আমাকে ফায়ার করে দেয়।” এই ঘটনাটি ঘটেছে পতৌদিতে, তাঁদের ছুটির সময়ে।

করিনা কি তাঁর ছেলেদের বাড়ির বাইরে খেলার অনুমতি দেন? জবাবে করিনা জানিয়েছেন, “আমি ফুটবল খেলোয়াড় কিংবা ওই গোছের কেউ কিন্তু একেবারেই নই। আমার হাঁটতে ভাল লাগে। দৌড়তে ভাল লাগে। যোগা করতেও ভাল লাগে। আমার বাচ্চারা সুপার অ্যাক্টিভ। তৈমুর দু-দণ্ড বসে না কোথাও। সকালে ঘুম থেকে উঠেই ওর অ্যাক্টিভিটি শুরু হয়। রাতে শুতে যাওয়ার আগে পর্যন্ত চঞ্চলই থাকে সারাক্ষণ। আমরা এখন পতৌদিতে রয়েছি। সেখানে ওর খেলার জন্য অনেক বড় জায়গা আছে। সব জায়গায় গাছগাছালি, সবুজে ঘেরা। সারাদিন দৌড়ে বেড়াচ্ছে। বসছে না শান্ত হয়ে।”

বিষয়টি ক্লান্তিকর মনে করেন করিনা। তৈমুরকে শান্ত হয়ে থাকতে বলেন। কিন্তু সে শান্ত হয়ে থাকতে চায় না। বলেছে বেড়াতে এসে সে ‘চিল’ করতে পারবে না।

আরও পড়ুন: KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোডে দারুণ চমক!

Click on your DTH Provider to Add TV9 Bangla