KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোডে দারুণ চমক!

অমিতাভ জানিয়েছেন, যেহেতু একটি 'কৌন বনেগা ক্রোড়পতি'র ১০০০তম এপিসোড, তাই চ্যানেল কর্তৃপক্ষ তাঁকে পরিবারের কাউকে অতিথি করে আনার অনুরোধ জানিয়েছিলেন। ফলে অমিতাভ শ্বেতা ও নব্যাকেই নিয়ে এসেছেন।

KBC 13: 'কৌন বনেগা ক্রোড়পতি'র ১০০০তম এপিসোডে দারুণ চমক!
কৌন বানেগা ক্রোড়পতিতে মেয়ে শ্বেতা ও নাতনি নব্যার সঙ্গে অমিতাভ বচ্চন

‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোড বলে কথা। স্পেশ্যাল তো হতেই হবে। ফলে বচ্চন পরিবারেরই দুই অত্যন্ত স্নেনের সদস্যকে নিয়ে এলেন অমিতাভ। ভাবছেন পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনি আরাধ্যা? না, এই এপিসোডে তাঁরা আসেননি। বরং, অংশ নিয়েছিলেন অমিতাভের মেয়ে শ্বেতা ও নাতনি নব্যা নভেলি নন্দা। শ্বেতাকে ক্যামেরার সামনে কখনও সেভাবে আসতে দেখা যায়নি। স্টার-কিড হওয়া সত্ত্বেও তিনি অ্যাক্টিং করেননি। ফলে ১০০০তম এপিসোডে তাঁর মুখ থেকে কিছু শোনার জন্য অধীর আগ্রহে দর্শকও।

একটি টুইট করেছেন অমিতাভ। সেই টুইটে শেয়ার করেছেন কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র সেটের একটি ছবি। সেই ছবিতে উপস্থিত নব্যা নভেলি নন্দা ও শ্বেতা বচ্চনও।

টুইটে অমিতাভ লিখেছেন, “কন্যারা সবচেয়ে প্রিয়, এটা ওদেরই জগৎ”। নিজের ব্লগে আরও অনেক ছবি শেয়ার করেছেন অমিতাভ। নিঃসন্দেহে এটা অমিতাভের কাছেও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন।

অমিতাভ জানিয়েছেন, যেহেতু একটা ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোড, তাই চ্যানেল কর্তৃপক্ষ তাঁকে পরিবারের কাউকে অতিথি করে আনার অনুরোধ জানিয়েছিলেন। ফলে অমিতাভ শ্বেতা ও নব্যাকেই নিয়ে এসেছেন।

এপিসোডের সন্ধ্যাকে ‘গর্বের বিশেষ মুহূর্ত’ বলেছেন অমিতাভ। বলেছেন, “‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চ প্রতিযোগীদের কেবল অংশগ্রহণ করতে উৎসাহ দেয় না, তাঁদের স্বাধীনভাবে মনের ভাবও ব্যক্ত করতে সাহায্য করে। পরিবারে ডাইনিং টেলিবের গল্প এবার এই শোতেও দর্শক দেখতে পাবেন। এক বাবা, এক দাদুর জন্য দারুণ গর্বের মুহূর্ত বলতে পারি।”

২০০০ সালে লঞ্চ হয়েছিল ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই শো-এর মাধ্যমেই টেলিভিশনে ডেবিউ করেছিলেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন: Alia-Ranveer: ভিড়ের মধ্যে দাঁড়িয়ে লাইভ কনসার্টে ‘ব্রাউন মুন্ডে’ গানের তালে নাচলেন রণবীর-আলিয়া, দেখুন সেই ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla