Alia-Ranveer: ভিড়ের মধ্যে দাঁড়িয়ে লাইভ কনসার্টে ‘ব্রাউন মুন্ডে’ গানের তালে নাচলেন রণবীর-আলিয়া, দেখুন সেই ভিডিয়ো

রণবীর সিং ও আলিয়া ভাটের কনসার্টে উপস্থিত থাকার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অবাক হওয়ার মতো ঘটনা, তাই না?

Alia-Ranveer: ভিড়ের মধ্যে দাঁড়িয়ে লাইভ কনসার্টে 'ব্রাউন মুন্ডে' গানের তালে নাচলেন রণবীর-আলিয়া, দেখুন সেই ভিডিয়ো
রণবীর কাপুর ও আলিয়া ভাট

দিল্লির ঠান্ডায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া ভাট ও রণবীর সিং। সঙ্গে গোটা টিম। তারই ফাঁকে গুরুগ্রামে একটি মিউজ়িক কনসার্টে অংশগ্রহণ করলেন দুই তারকা। সকলের মতো ভিড়ের মধ্যেই দাঁড়িয়ে ছিলেন রণবীর-আলিয়া। এ যেন এক অবাক করার মতো ঘটনা। আসলে রণবীর-আলিয়া দু’জনেই যে সঙ্গীতের বড় ভক্ত। তাই সুযোগ পেয়েই প্রিয় কনসার্টে হাজির হয়েছিলেন।

রণবীর সিং ও আলিয়া ভাটের কনসার্টে উপস্থিত থাকার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অবাক হওয়ার মতো ঘটনা, তাই না? এপি ধিলন, গুরিন্দর গিল ও শিন্ডা কাহলনের ‘গ্রাউন মুন্ডে’ গানের সঙ্গে নাচলেন এমনভাবে, যেন চারপাশে কেউ তাঁদের দেখতে পাচ্ছেন না। মেরুন টপ পরে এসেছিলেন আলিয়া। রণবীরের পরনে ছিল কালো টি-শার্ট, ডেনিমের জ্যাকেট, জিন্স ও টুপি।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Jiffy (@bollywood_jiffy)

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র আগে ‘গাল্লি বয়’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রণবীর-আলিয়া। তাঁদের অন-স্ক্রিন প্রেম জমাটি। ছবিটি অস্কারের জন্য মনোনীত হয়েছিল। পাঁচ বছর পরিচালনায় ফিরছেন করণ জোহর। সেই ছবির নামই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। জুলাই মাসে রণবীরের জন্মদিনে ছবির ঘোষণা করেছিলেন করণ।

ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও রয়েছেন তাবড় সব অভিনেতা। নেগেটিভ চরিত্রে এই প্রথম অভিনয় করছেন জয়া বচ্চন। রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজ়মি। বাংলা থেকে অভিনয় করছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। পরিবার কেন্দ্রিক একটি ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

আরও পড়ুন: Aarya Season 2: “আরিয়া কি তাঁর অতীত থেকে পালাতে পারবে? নাকি নিজের পরিবারই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে?”, প্রশ্ন তুলল ট্রেলার

Click on your DTH Provider to Add TV9 Bangla