Aarya Season 2: “আরিয়া কি তাঁর অতীত থেকে পালাতে পারবে? নাকি নিজের পরিবারই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে?”, প্রশ্ন তুলল ট্রেলার

'আরিয়া'র দ্বিতীয় সিজ়নে এক মায়ের জীবনযুদ্ধের কথা বলা হয়েছে। দেখানো হবে কীভাবে নিজের পরিবার ও সন্তানদের শত্রুর হাত থেকে রক্ষা করবে সেই মা।

Aarya Season 2: আরিয়া কি তাঁর অতীত থেকে পালাতে পারবে? নাকি নিজের পরিবারই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে?, প্রশ্ন তুলল ট্রেলার
'আরিয়া' সিজ়ন টু-তে সুস্মিতা সেন

দর্শক মনে করেছেন সুস্মিতা সেন অভিনীত ‘আরিয়া’ ওয়েব সিরিজ়টি দুর্দান্ত রোমহর্ষক। ঠিক যে কারণে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসে মনোনীত হয়েছে ‘সেরা ড্রামা সিরিজ়’ বিভাগে। প্রথম সিরিজ়ের সাফল্য দেখে নির্মাতারা ঠিক করেছিলেন দ্বিতীয়টিও তৈরি করবেন। বলতেই হয়, পরিকল্পনা মতো কাজ হয়েছে। এখন দরজায় কড়া নাড়ছে ‘আরিয়া টু’। দর্শক মনে প্রবেশ করার আগে ট্রেলারে তাঁর ঝলক দেখালো আরিয়া।

বৃহস্পতিবারকে ‘লক্ষ্মীবার’ বলা হয়। আজ আরও একটি বৃহস্পতিবার। আজই কিছুক্ষণ আগে মুক্তি পেয়েছে আরিয়ার দ্বিতীয় সিজ়ন। ট্রেলারটি একটি প্রশ্ন তুলেছে – “আরিয়া কি তাঁর অতীত থেকে পালাতে পারবে? নাকি নিজের পরিবারই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে?”

ইন্ডিমোল সাইন ইন্ডিয়া ও রাম মাধবনী ফিল্মস নিয়ে এসেছে ‘আরিয়া টু’। গোটাটাই যদিও রাম মাধবনীর মস্তিষ্কপ্রসূত। বছর শেষে ১০ ডিসেম্বর থেকে ডিসনি হটস্টারে স্ট্রিম করতে শুরু করবে জনপ্রিয় ওয়েব সিরিজ়টির দ্বিতীয় সিজ়ন।

দ্বিতীয় সিজ়নে এক মায়ের জীবনযুদ্ধের কথা বলা হয়েছে। দেখানো হবে কীভাবে নিজের পরিবার ও সন্তানদের শত্রুর হাত থেকে রক্ষা করবে সেই মা। সে আর কেউ নয়, আরিয়া নিজে। যে চরিত্রে ফের অভিনয় করে রীতিমতো আলোচনার কেন্দ্রে সুস্মিতা। দ্বিতীয় সিজ়নে রয়েছেন অনুপম খের-কিরণ খেরের পুত্র সিকন্দর খের, বিকাশ কুমার, মায়ো সারাও, অঙ্কুর ভাটিয়া, আকাশ খুরানা, দিলনাজ় ইরানি ও অন্যান্যরা।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সিজ়ন নিয়ে রাম মাধবনী বলেছেন, “‘আরিয়া’র দ্বিতীয় সিজ়ন আপনাদের সামনে আনতে পেরে আমরা দারুণ খুশি। শক্তি ও দুর্বলতার মিশেলে আরিয়া চরিত্রটি তৈরি হয়েছে। ভবিষ্যৎকে বাঁচানোর জন্য অতীতের সম্মুখীন হতে হচ্ছে। দ্বিতীয় সিজ়নে আরিয়াকে নতুন রূপে আবিষ্কার করবেন দর্শক।”

সুস্মিতাকে অ্যাকশনও করতে দেখা গিয়েছে ট্রেলারে। প্রাক্তন মিস ইউনিভার্স বলেছেন, “এমি অ্যাওয়ার্ডসে মনোনীত হওয়ার পর দ্বিতীয় সিজ়নের জন্য উৎসাহিত হয়েছিলাম খুব। দ্বিতীয় সিজ়নটি কেবল আরিয়াকে ঘিরে নয়। এটা একজন যোদ্ধা ও শক্তিশালী মহিলারও গল্প। অভিনেতা হিসেবে অনেক কিছু শিখেছি। অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি।”

আরও পড়ুন: Suhana Khan: ভারতীয় নয়, নিজেকে নিউ ইয়র্কের বাসিন্দা ভাবেন শাহরুখ কন্যা সুহানা

Click on your DTH Provider to Add TV9 Bangla