‘দ্য কাশ্মীর ফাইলস্’ ছবির লাইন প্রোডিউসার আত্মঘাতী, কারণ অনুমান করলেন অনুপম

The Kashmir Files: অনুপম জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাতে সারহানার পরিবারের তরফে মেসেজের মাধ্যমে তিনি ওঁর মৃত্যুর খবর পান। গত ৩০ জুন সারাহনার মৃত্যু হয়েছে এবং তিনি আত্মঘাতী হয়েছেন, এ খবর পরিবারের তরফেই অনুপমকে মেসেজ করে জানানো হয়।

‘দ্য কাশ্মীর ফাইলস্’ ছবির লাইন প্রোডিউসার আত্মঘাতী, কারণ অনুমান করলেন অনুপম
সারাহনা (বাঁদিকে), অনুপম খের (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 8:19 PM

ফের বলিউডে মৃত্যু সংবাদ। ‘দ্য কাশ্মীর ফাইলস্’ ছবির লাইন প্রোডিউসার হিসেবে কাজ করেছিলেন সারাহনা। তিনি আত্মঘাতী হয়েছেন বলে খবর। সারহানার মৃত্যু সংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বলিউড অভিনেতা অনুপম খের। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ওই ছবিতে তিনি সারাহনার সঙ্গে কাজ করেছিলেন।

অনুপমের স্মৃতিতে উঠে এসেছে দেহরাদুন, মুসৌরিতে কাজ করার অভিজ্ঞতা। গত ২২ ডিসেম্বর সারাহনার জন্মদিনে কেক কেটে শুটিং সেটে সেলিব্রেটও করা হয়। অনুপম জানিয়েছেন, শেষবার যখন সারাহনার সঙ্গে তিনি কথা বলেছিলেন, সব কিছু ঠিক রয়েছে বলেই মনে হয়েছিল। কী কারণে তিনি আত্মহননের পথ বেছে নিলেন, তা অনুপমের কাছে স্পষ্ট নয়।

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

অনুপম জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাতে সারহানার পরিবারের তরফে মেসেজের মাধ্যমে তিনি ওঁর মৃত্যুর খবর পান। গত ৩০ জুন সারাহনার মৃত্যু হয়েছে এবং তিনি আত্মঘাতী হয়েছেন, এ খবর পরিবারের তরফেই অনুপমকে মেসেজ করে জানানো হয়। সোশ্যাল মিডিয়ায় অনুপম সেই মেসেজ শেয়ারও করেছেন। সারাহনা ডিপ্রেশনের শিকার বলে মনে করছেন তিনি। তরুণ প্রজন্মের অনেকেই এই রোগের শিকার হচ্ছেন বলে দাবি করেছেন অনুপম।

অনুপম সোশ্যাল পোস্টে লিখেছেন, ‘সারাহানার সঙ্গে আমি কাজ করেছি। শুটিং শেষ হওয়ার পর লকডাউনের জন্য ও নিজের বাড়ি আলিগড়ে চলে গিয়েছিল। ও অত্যন্ত উজ্জ্বল, বুদ্ধিদীপ্ত মেয়ে ছিল। সকলকে সাহায্য করত। নিজের কাজ দারুণ ভাবে করতে জানত। আমার মায়ের জন্মদিনে উইশ করবে বলে মেসেজ করেছিল। সে দিন ওর সঙ্গে ফোনে কথা হল। সে দিনও কথা বলে সব ঠিক মনে হয়েছিল। আর আজ এই খবর। ওর আত্মার শান্তি কামনা করি। আশা করব, ওর মা, ভাই এই অপূরণীয় ক্ষতি সামলে উঠবেন।’

আরও পড়ুন, দিলীপ কুমারের শেষ যাত্রায় কান্নায় ভেঙে পড়েছেন সায়রা বানু, ভাইরাল হল ছবি