Kiara-Siddharth: চণ্ডীগড়ে বিয়ে, দিল্লিতে অনুষ্ঠান… কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে বাদ থাকছে বলিউড

Bollywood Wedding: বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, কোথায় বিয়ে করবেন, কোথায় বউভাত সারবেন, তা মোটামুটি ঠিক করে ফেলেছেন তাঁরা।

Kiara-Siddharth: চণ্ডীগড়ে বিয়ে, দিল্লিতে অনুষ্ঠান... কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে বাদ থাকছে বলিউড
ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। সেই প্রেমই পরিণতি পাচ্ছে খুব তাড়াতাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 5:09 PM

লুকিয়ে সম্পর্কে ছিলেন অভিনেত্রী কিয়ারা আডবানী এবং সিদ্ধার্থ মালহোত্রা। শোনা গিয়েছিল, তাঁদের সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে। কিন্তু পরবর্তীকালে জানা যায়, কিয়ারা-সিদ্ধার্থ বিয়ে করেছেন। তাঁদের বিয়ের আর বেশিদিন বাকিও নেই। বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, কোথায় বিয়ে করবেন, কোথায় বউভাত সারবেন, তা মোটামুটি ঠিক করে ফেলেছেন তাঁরা।

রাজকুমার রাও এবং তাঁর বাঙালি স্ত্রী পত্রলেখা চণ্ডীগড়ের যে হোটেলে বিয়ে করেছেন, সেখানেই নাকি চার হাত এক করবেন কিয়ারা-সিদ্ধার্থ। চণ্ডীগড়ের ‘দ্য ওবেরয় সুখবিলাস স্পা এবং রিসোর্ট’-এ বিয়ে করবেন কিয়ারা-সিদ্ধার্থ। হোটেলের একটি রাজকীয় ব্যাপার আছে, যা তারকাদের পছন্দ হয়ে যায়। সেই কারণেই অনেকে সেখানে বিয়ে করেছেন।

শোনা যাচ্ছে, দিল্লিতে বিয়ের কিছু অনুষ্ঠান রাখা হবে। রাজধানীতে বসবাস করেন কিয়ারা-সিদ্ধার্থের বাবা-মা। সেখানে তাঁদের পারিবারিক বেশ কিছু বন্ধু-বান্ধব আছেন। তাঁদের উপস্থিতিতে কিছু অনুষ্ঠান হবে দিল্লিতেই।

প্রথমে শোনা গিয়েছিলেন, গোয়ায় বিয়ে করবেন কিয়ারা-সিদ্ধার্থ। কিন্তু তাঁদের দু’তরফের আত্মীয়-স্বজনের তালিকা বেশ লম্বা। অনেক বয়স্করা আছেন দুই পরিবারে। তাঁদের প্রত্যেকের পক্ষে দূরে যাত্রা করে এসে বিয়েতে অংশ নেওয়া সম্ভব হবে না বলেই জানিয়েছেন কিয়ারা-সিদ্ধার্থ। কিয়ারা সিন্ধি মেয়ে এবং সিদ্ধার্থ পাঞ্জাবি। ফলে সিন্ধি-পাঞ্জাবি নিয়ম মেনেই বিয়ের আচার-অনুষ্ঠান পালন করা হবে।

কিয়ারা ও সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উত্থাপন করেছিলেন করণ জোহর। সে সময় দুই তারকা এসেছিলেন করণের টক শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়নে। এসেছিলেন ভিন্ন এপিসোডে। সকলে ধরেই নিয়েছিলেন কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে বড় ভূমিকা পালন করছেন করণ। কিন্তু এমন কিছুই হচ্ছে না। বলিউডের কেউই নাকি আমন্ত্রিত নন তাঁদের বিয়েতে। করণও নন। ইন্ডাস্ট্রির জন্য মুম্বইয়ে কোনও রিসেপশন পার্টি রাখছেন কি না, সেটা নিয়েও সংশয় আছে।