Kiara Advani: সিদ্ধার্থকে বিয়ের পর ডাকাতি করার পরিকল্পনা করেছেন কিয়ারা; সামনে এল তথ্য…

Siddharth Malhotra: ২০২৩ সালের জানুয়ারিতেই নাকি কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে। চণ্ডীগড়ে বসবে বিয়ের আসর। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে হবে বিয়ে।

Kiara Advani: সিদ্ধার্থকে বিয়ের পর ডাকাতি করার পরিকল্পনা করেছেন কিয়ারা; সামনে এল তথ্য...
পরিবার থেকে অভিনয়ের জন্য অনুমতি পান অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই তথ্য সকলের সামনে তুলে ধরলেন কিয়ারা আডবাণী। বর্তমানে তাঁর পরিবারের সকলেই ভীষণ খুশি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 11:55 AM

পরপর দুটি সফল ছবিতে অভিনয় করলেন কিয়ারা আডবানী। একটির নাম ‘ভুল ভুলাইয়া ২’, অন্যটির নাম ‘যুগ যুগ জিও’। তার আগে ‘প্রেমিক’ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’-এ অভিনয় করেছেন তিনি। সেখানে কাজ করতে গিয়েই নাকি সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় কিয়ারার। এই মুহূর্তে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ এবং রাম চরণের সঙ্গে ‘আর সি-১৫’ ছবিতে কাজ করছেন। এবার এও শোনা যাচ্ছে, বিজয় লালওয়ানির ছবিতেও কাজ করার সুযোগ পেয়েছেন অভিনেত্রী।

বিজয় লালওয়ানির সঙ্গে যে ছবিতে অভিনয়ের সুযোগ কিয়ারা পেয়েছেন সেটি নাকি একটি থ্রিলার এবং যে সে থ্রিলার নয়, ডাকাতির গল্প কেন্দ্রিক থ্রিলার কাহিনি। প্রাথমিকভাবে ছবির নাম নাকি রাখা হয়েছে ‘ল্যাম্ব’। কিয়ারা ছাড়া আর কে এই ছবিতে অভিনয় করছেন, পুরোটাই রাখা হয়েছে রহস্য। তবে অভিনেত্রীকে এক্কেবারে অন্য মোড়কে দেখতে পাওয়া যাবে এই ছবিতে। এমন চরিত্রে তিনি আগে কোনওদিনও অভিনয় করেননি। শোনা যাচ্ছে, পরের বছর ফেব্রুয়ারি থেকে ‘ল্যাম্ব’-এর শুটিং শুরু করবেন কিয়ারা। তার আগেই নাকি সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করে ফেলবেন তিনি।

এই মুহূর্তে বিজয় লালওয়ানি ব্যস্ত আছেন ‘এম্পায়ার’ ছবির সঙ্গে। বাবা এবং মেয়ের সম্পর্ক নিয়ে গল্প। রয়েছেন তাপসী পান্নু, অরবিন্দ স্বামী, কুমুদ মিশ্র এবং গোবিন্দ নামদেব।

এদিকে ‘প্রেমিক’ সিদ্ধার্থ মালহোত্রাকে কবে বিয়ে করবেন কিয়ারা, তাই নিয়ে কানাঘুষো অনেক কিছুই রটেছে। ২০২৩ সালের জানুয়ারি মাসে নাকি তাঁদের বিয়ে। চণ্ডীগড়ে বসবে বিয়ের আসর। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে হবে বিয়ে।