Ranbir-Shraddha Fees: পারিশ্রমিকে এত ফারাক? ছবি করে রণবীরের অর্ধেকের অর্ধেক টাকাও হাতে পেলেন না শ্রদ্ধা

Fees: মুম্বইতে একাই সময় কাটছিল রণবীরের। সকলকে জানিয়েছিলেন, তিনি তাঁর পরিবারকে বড্ড মিস করছিলেন। তবে ছবি থেকে বিরতি নেওয়ার প্রসঙ্গেও মুখ খুলেছিলেন তিনি।

Ranbir-Shraddha Fees: পারিশ্রমিকে এত ফারাক? ছবি করে রণবীরের অর্ধেকের অর্ধেক টাকাও হাতে পেলেন না শ্রদ্ধা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 10:50 AM

সদ্য মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি তু ঝুটি ম্যায় মক্কার ছবি। যদিও মুক্তির পর যদিও আশানুরূপ ফল করতে দেখা যাচ্ছে না ছবিকে। চারদিনে সবে মাত্র ৫০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছিলেন লাভ রঞ্জনের এই ছবি। তবে ছবির আয় এখনও পর্যন্ত কেবল রণবীর ও শ্রদ্ধাক পারিশ্রমিকই ঘরে তুলতে পারল না। একের পর এক বিগ বাজেট ছবিতে জায়গা করে নিচ্ছেন শ্রদ্ধা কাপুর। তবে তাঁর পারিশ্রমিকের সংখ্যা নেহাতই কম। এই ছবি করে তিনি রণবীর কাপুরের পারিশ্রমিকের অর্ধেকের অর্ধেকও পেলেন না। এই ছবি করতে রণবীর কাপুর পেয়েছিলেন ৩৫ কোটি টাকা। যেখানে শ্রদ্ধা কাপুরের পকেটে এসেছে মাত্র ৭ কোটি টাকা।

ছবিতে থাকা অন্যান্য চরিত্র, সকলেই পারিশ্রমিক ১ কোটির নিচেই ছিল। যদিও ছবি কতটা ভাল আয় করবে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বর্তমানে রণবীর কাপুর তাঁর ছবি তু ঝুটি ম্যায় মক্কার-এর প্রচারে ব্যস্ত রয়েছে। । বর্তমানে পরিবার ও কাজ দুইয়েই সমানভাবে সময় দিচ্ছেন তিনি। তবে কাছে মেয়ে রাহা না থাকায় বেশ কষ্ঠে ছিলেন তিনি। সদ্য এক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছিলেন রণবীর কাপুর। তিনি যেমন ছবির প্রচারে ব্যস্ত, ঠিক তেমনই কাজে ব্যস্ত ছিলেন আলিয়া ভাট। তবে সদ্যজাতকে কাছ ছাড়া করতে নারাজ আলিয়া। সেই কারণে মেয়েকে সঙ্গে নিয়েই কাজে গিয়েছিলেন তিনি।

ফলে মুম্বইতে একাই সময় কাটছিল তাঁর। সকলকে জানিয়েছিলেন, তিনি তাঁর পরিবারকে বড্ড মিস করছিলেন। তবে ছবি থেকে বিরতি নেওয়ার প্রসঙ্গেও মুখ খুলেছিলেন তিনি। রণবীর কাপুর সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছিলেন, তিনি সত্যি ব্রেক নিতে চলেছেন। বললেন, ”আশা করি ভাল কিছু খুব শীঘ্রই হবে। আমি এই বিরতির বিষয় ভীষণ আনন্দিত। আমি সদ্য বাবা হয়েছি। আমার কিছুটা সময় পাব আমার সন্তানের জন্য। আর আমি সেই সমস্ত অভিনেতার মতো হতে চাই না, যাঁরা অর্থের জন্য ছবি করেন।” যতক্ষণ না সত্যি কোনও ছবি পছন্দ হচ্ছে, তিনি করবেন না বলেই ইঙ্গিত দেন। এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, ১৬ বছর হয়ে গিয়েছে তাঁর কেরিয়ারের, এখন তিনি কেবল মাত্র ভালবাসা ও অনুপ্রেরণাকে কেন্দ্র করেই কাজ করতে চান।