টুইঙ্কলের নতুন ‘মেকওভার’, কেন এমন সাজলেন অভিনেত্রী?

এটা নাকি টুইঙ্কলের মেকওভার। অন্তত তিনি নিজে এই সাজকে মেকওভার আখ্যা দিতে চান। আর এর নেপথ্যে রয়েছে টুইঙ্কল এবং অক্ষয় খান্নার কন্যা নিতারা।

টুইঙ্কলের নতুন ‘মেকওভার’, কেন এমন সাজলেন অভিনেত্রী?
টুইঙ্কল খান্না। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 2:07 PM

কপাল ভর্তি কাজল। কাজল দিয়ে আঁকা হয়েছে জোড়া ভুরু। গালেও লেগে রয়েছে কালো দাগ। লিপস্টিক কিছুটা নাকের উপর। কিছুটা গালে। কিন্তু মুখে হাসি রয়েছে তাঁর। তিনি অর্থাৎ বলিউড (Bollywood) অভিনেত্রী (Actress) তথা লেখিকা টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। নিজের ঠিক এমন ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। কিন্তু টুইঙ্কলের এই অবস্থা হল কী করে?

এটা নাকি টুইঙ্কলের মেকওভার। অন্তত তিনি নিজে এই সাজকে মেকওভার আখ্যা দিতে চান। আর এর নেপথ্যে রয়েছে টুইঙ্কল এবং অক্ষয় খান্নার কন্যা নিতারা। কিছুদিন আগেই সোশ্যাল ওয়ালে মেয়েকে সুপারহিরো আখ্যা দিয়েছিলেন তিনি। প্যানডেমিক পরিস্থিতির সঙ্গে কীভাবে তাঁর মেয়ে মানিয়ে নিচ্ছে, সেজন্যই ছিল প্রশংসা। এ বার মায়ের মেকওভার করে ফেলল ছোট্ট নিতারা।

View this post on Instagram

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

টুইঙ্কল লিখেছেন, ‘নতুন একটা দিন। নতুন মেকওভার। আমার কাছে এটা শাস্তি। ওর যে মেকআপ আর্টিস্ট হিসেবে কোনও ভবিষ্যৎ নেই, সেটা স্পষ্ট।’ তাহিরা কাশ্যপ আবার টুইঙ্কলের ছবিতে মজা করে লিখেছেন, মেয়ে মাকে শিল্পী ফ্রিডা কার্লোর মতো সাজিয়েছে।

টুইঙ্কল আগেই জানিয়েছেন, এই প্যানডেমিক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছে ছোটরা। তাঁর মেয়েকে তিনি পরিস্থিতির গুরুত্ব বুঝিয়েছেন। নিজের বয়স অনুযায়ী নিতারা যতটা সম্ভব বোঝার চেষ্টা করছে। স্কুল যাওয়া নেই, বন্ধু নেই, বাড়ি বন্দি শৈশব কাটাচ্ছে শিশুরা। টুইঙ্কল মনে করেন, বাড়িতে যাতে এই পরিস্থিতিতে শিশুরা আরও সহজ ভাবে থাকতে পারে, সে দায়িত্ব নিতে হবে বাবা-মায়েদেরই।

আরও পড়ুন, ‘তৃণা আমার নতুন ডিওপি’, কেন বললেন নীল ভট্টাচার্য?