‘তৃণা আমার নতুন ডিওপি’, কেন বললেন নীল ভট্টাচার্য?

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য। তিনি জানালেন, আপাতত ‘শুটিং ফ্রম হোম’ করছেন তিনি।

'তৃণা আমার নতুন ডিওপি', কেন বললেন নীল ভট্টাচার্য?
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম তেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 12:58 PM

করোনা আতঙ্কের জেরে লকডাউন। ফলে বন্ধ শুটিং। টেলি পাড়ায় কবে থেকে ফের ফ্লোরে গিয়ে শুটিং শুরু হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত হয়নি। ফেডারেশন বা আর্টিস্ট ফোরাম কোনও তরফেই এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। এর মধ্যেই কিছু ধারাবাহিকের ক্ষেত্রে বাড়ি থেকে শুটিং শুরু হয়ে গিয়েছে। তার মধ্যে অন্যতম ‘কৃষ্ণকলি’।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তিনি জানালেন, আপাতত ‘শুটিং ফ্রম হোম’ করছেন তিনি। গত বছর করোনা আক্রান্ত হয়েছিলেন। সে সময়ও একটা ঘরের মধ্যে আইসোলেশনে থেকে নিজেই শুটিং করে পাঠিয়েছিলেন। ফলে বিষয়টা তাঁর কাছে নতুন নয়। তবে এখন তাঁর বিবাহিত জীবন। এখন বাড়ি থেকে শুটিংয়ে সাহায্য করে দিচ্ছেন স্ত্রী তৃণা

নীলের কথায়, “তৃণা ইজ মাই নিউ ডিওপি। ও হেল্প করে দেয়। ওর এখনও শুটিং শুরু হয়নি। ছোট বাইট করতে হলে আমি ক্যামেরা করে দিচ্ছি।” বাড়ি থেকে শুটিং করার সুবিধে বা অসুবিধে কী? নীল মনে করেন, “ওভারঅল কোনও দিকেই সুবিধে নয় । ফ্লোরে গিয়ে শুটিং করলে কোয়ালিটি বা সব কিছুই ভাল হয়। কিন্তু এখন যা পরিস্থিতি মানুষ ডিপ্রেশনে চলে যাচ্ছেন, সাইকোলজিক্যালি ভেঙে পড়ছেন। তার মধ্যেই আমরা যদি বাড়ি থেকে একটু বিনোদনের ব্যবস্থা করতে পারি, সে জন্যই এই চেষ্টা। সব কিছু যেন তাড়াতাড়ি ঠিক হয়ে যায় এটাই আশা করব।”

নীল আরও জানান, আপাতত বাড়ি থেকেই শুটিং চলবে, এমনটাই জানেন তিনি। তবে পরিস্থিতির পরিবর্তনও হতে পারে।

আরও পড়ুন, ‘সোনুর সাহায্য চাই’, দিনভর ফোনে অনুরোধে বিধ্বস্ত অভিনেতার দুধওয়ালা!