‘সোনুর সাহায্য চাই’, দিনভর ফোনে অনুরোধে বিধ্বস্ত অভিনেতার দুধওয়ালা!

সোশ্যাল মিডিয়ায় দুধওয়ালার একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। সেখানে দেখা যাচ্ছে, সোনুর কাছে পৌঁছে দেওয়ার জন্য তাঁর দুধওয়ালার কাছে এত অনুরোধ আসছে, যে তিনি ইতিমধ্যেই বিধ্বস্ত, বিপর্যস্ত।

‘সোনুর সাহায্য চাই’, দিনভর ফোনে অনুরোধে বিধ্বস্ত অভিনেতার দুধওয়ালা!
সোনু সুদ।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 12:32 PM

সোনু সুদ (Sonu Sood)। তিনি এখন শুধুমাত্র আর বলিউড (Bollywood) অভিনেতা (Actor) নন। সাহায্যের অন্য নাম। গত বছর করোনা এবং লকডাউনের সময় থেকেই তিনি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাহায্যের আবেদন নিয়ে সোনুর সঙ্গে যোগাযোগ করেন সাধারণ মানুষ। এ বার সোনুর কাছে পৌঁছে দেওয়ার জন্য আবেদন এল তাঁর দুধওয়ালা গুড্ডুর কাছেও!

সোশ্যাল মিডিয়ায় দুধওয়ালার একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। সেখানে দেখা যাচ্ছে, সোনুর কাছে পৌঁছে দেওয়ার জন্য তাঁর দুধওয়ালার কাছে এত অনুরোধ আসছে, যে তিনি ইতিমধ্যেই বিধ্বস্ত, বিপর্যস্ত। যেহেতু সোনুর বাড়িতে তাঁর নিত্য যাতায়াত, তাই অনেকেই ভাবছেন, তাঁকে বললেই সোনুর কাছ থেকে সাহায্য পাওয়া যাবে। দিনভর, এমনকি সারা রাতও তাঁকে নাকি ফোন করছেন সাহায্যপ্রার্থীরা।

View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

এই পরিস্থিতি থেকে গুড্ডুকে উদ্ধার করতে এগিয়ে এসেছেন সোনু স্বয়ং। গুড্ডু জানিয়েছেন, সোনু তাঁকে আলাদা একটি ফোন ব্যবহারের জন্য দিয়েছেন। যেখানে শুধুমাত্র সাহায্যপ্রার্থীদের ফোন তিনি ধরবেন এবং সোনুর ফাউন্ডেশনের সঙ্গে যোগাযোগ করে দেবেন। সোনু যে ভাবে কাজ করছেন, তা দেখে স্তম্ভিত গুড্ডু। তাঁর কথায়, “স্যার আপনার মাথা অন্য ভাবে কাজ করে। আমার তো এত চাপ নেওয়ার ক্ষমতাই নেই।”

সোনুর কথায়, “সত্যিই আমার দুধওয়ালা গুড্ডু হাল ছেড়ে দিয়েছে। ও আর পারছে না। যাঁরা জানতে চান, আমি এ কাজ কী ভাবে করি, আমার সঙ্গে এসে একটা দিন থাকুন।”

গত বছর করোনার জেরে লকডাউন থেকে শুরু করে, চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়া পর্যন্ত একই রকম ভাবে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু। এর মধ্যে তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সুস্থ হয়ে ফের শুরু হয়েছে সাধারণের পাশে থাকার লড়াই। অভিনেতার এই সাহায্যকে কুর্নিশ জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, নামকরা অভিনেতার সঙ্গে যৌন সম্পর্কের অফার দেওয়া হয়েছিল, বিস্ফোরক কিশওয়ার মার্চেন্ট