‘…অনেকটা পথ একসঙ্গে এসেছি’, বরুণের জন্য বার্তা কৃতির

কৃতির শেয়ার করে ছবি নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার করেছেন বরুণও। তিনি লিখেছেন, "তোমার সঙ্গে কাজ করে খুব আনন্দ অএয়েছি কৃতি। কৃতির শুট শেষ হল। তোমাকে খুব মিস করব।"

'...অনেকটা পথ একসঙ্গে এসেছি', বরুণের জন্য বার্তা কৃতির
বরুণের জন্য বার্তা
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 6:51 PM

তাঁদের বন্ধুত্ব অনেক দিনের। সেই ‘দিলওয়ালে’তে একসঙ্গে কাজ আবারও একসঙ্গে পর্দায় তাঁরা। ছবির নাম ‘ভেড়িয়া’– এই লম্বা জার্নির কথা মনে করে বন্ধু বরুণ ধওয়ানকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন কৃতি শ্যানন।

অমর কৌশিক পরিচালিত ওই ছবিতে কৃতির অংশের শুটিং শেষ হয়েছে সম্প্রতি। আর তারই বিহাইন্ড দ্য সিন কিছু ছবি শেয়ার করে কৃতি বরুণের উদ্দেশ্যে লেখেন, “ভেড়িয়ার শুট শেষ হল। দিলওয়ালে থেকে ভেড়িয়া… এত বছরের বন্ধুত্বে অনেকটা পথ একসঙ্গে এসেছি আমরা”। পাশাপাশি ছবির পরিচালক অমর কৌশিকের উদ্দেশ্যে তাঁর বক্তব্য, “তোমায় মিস করব।”

আরও পড়ুন- ভাস্বরের কাশ্মীরি গান শুনে মুগ্ধ গায়ক ইসফাক

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

কৃতির শেয়ার করে ছবি নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার করেছেন বরুণও। তিনি লিখেছেন, “তোমার সঙ্গে কাজ করে খুব আনন্দ অএয়েছি কৃতি। কৃতির শুট শেষ হল। তোমাকে খুব মিস করব।”

‘ভেড়িয়া’ ছবিতে কৃতি-বরুণ ছাড়াও দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। ২০১৫ সালে রোহিত শেট্টির অ্যাকশন ড্রামা ‘দিলওয়ালে’র পর সম্পূর্ণ অন্য ধারার ছবিতে তাঁরা। ‘ভেড়িয়া’ হরর কমেডি আদপে দীনেশ ভিজানের হরর ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। আগের দুটি ছবি ‘স্ত্রী’ এবং সদ্য মুক্তিপ্রাপ্ত ‘রুহি’। স্ত্রী বক্স অফিসে ব্যাপক সাফল্য এনেছিল। অন্যদিকে ‘রুহি’ আদায় করেছে মিশ্র প্রতিক্রিয়া। ‘ভেড়িয়া’ ছবিতে প্রস্থেটিক মেকআপ এবং ভিএফএক্স গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।