শিশুটির সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করলেন বরুণ ধাওয়ান!

অমর কৌশিকের পরিচালনায় ‘ভেদিয়া’র শুটিংয়ে এই মুহূর্তে অরুণাচল প্রদেশে রয়েছেন কৃতি। সঙ্গী সহ অভিনেতা বরুণ ধাওয়ান। সেখানেই এক শিশুর জন্মদিন সেলিব্রেশনে এমনই একটি মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

শিশুটির সঙ্গে 'বিশ্বাসঘাতকতা' করলেন বরুণ ধাওয়ান!
বরুণের শেয়ার করা ভিডিয়োর সেই মুহূর্ত।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 3:44 PM

আপনি কেক খাবেন বলে অপেক্ষা করছেন। কেক কাটা হল। আপনার দিকে কেকের টুকরো যখন কেউ এগিয়ে দিচ্ছেন, আপনি খাবেন বলে হাঁ করলেন। কিন্তু না! আপনি পেলেন না। বরং আপনার পাশা দাঁড়িয়ে থাকা অন্য কেউ পেলেন সেই কেক! এমন অভিজ্ঞতা আপনার হয়েছে কি? বলিউড (bollywood) অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon) সদ্য সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে এক শিশুকে দেখে এই ঘটনা আপনার জীবনেও ঘটে থাকে, রিলেট করতে পারবেন।

অমর কৌশিকের পরিচালনায় ‘ভেদিয়া’র শুটিংয়ে এই মুহূর্তে অরুণাচল প্রদেশে রয়েছেন কৃতি। সঙ্গী সহ অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সেখানেই এক শিশুর জন্মদিন সেলিব্রেশনে এমনই একটি মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে বরুণ কেক কেটেছেন। তা খাবে বলে শিশুটি হাঁ করলেও, বরুণ খাইয়ে দেন শিশুটিকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা পুরুষকে। শিশুটির মুখের অবস্থা দেখে আর হাসি ধরে রাখতে পারেননি তাঁরা।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

কৃতী সোশ্যাল ওয়ালে লিখেছেন, এমন মুহূর্ত হয়তো সকলের জীবনেই এসেছে। ওই একই ভিডিয়ো শেয়ার করেছেন বরুণও। তিনি লিখেছেন, ‘মেয়ের জন্মদিন, অথচ বাবা সেলিব্রেট করলেন। আমি দুঃখিত।’

আসলে এ নিছকই মজা। শুটিংয়ের অবসরে একসঙ্গে কাটানো কিছু ভাল মুহূর্ত। সেটাই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতে চেয়েছেন বরুণ এবং কৃতী।

আরও পড়ুন, ভাস্বরের কাশ্মীরি গান শুনে মুগ্ধ গায়ক ইসফাক