Vikat wedding: নিমন্ত্রণের গেরো! ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের ঘাড়ে চাপল একগুচ্ছ নিষেধাজ্ঞা

চলতি বছরের সবথেকে হেভিওয়েট বিয়ে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) মেহেন্দির অনুষ্ঠান। রাজস্থানের বিলাসবহুল প্রাসাদ সেজে উঠেছে ইতিমধ্যেই। সে শহরের ৪৫টি হোটেল বুক করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে আমন্ত্রিতের তালিকাও। পৌঁছে গিয়েছে আমন্ত্রণ পত্রও। তবে আমন্ত্রিতদের উপর থাকছে একগুচ্ছ নিষেধাজ্ঞা। ভিক্যাট […]

Vikat wedding: নিমন্ত্রণের গেরো! ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের ঘাড়ে চাপল একগুচ্ছ নিষেধাজ্ঞা
দেখে নিন কী কী নিষেধাজ্ঞা রয়েছে...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 9:31 PM

চলতি বছরের সবথেকে হেভিওয়েট বিয়ে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) মেহেন্দির অনুষ্ঠান। রাজস্থানের বিলাসবহুল প্রাসাদ সেজে উঠেছে ইতিমধ্যেই। সে শহরের ৪৫টি হোটেল বুক করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে আমন্ত্রিতের তালিকাও। পৌঁছে গিয়েছে আমন্ত্রণ পত্রও।

তবে আমন্ত্রিতদের উপর থাকছে একগুচ্ছ নিষেধাজ্ঞা। ভিক্যাট (VIKAT) এর বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি জানতে উদগ্রীব সকলেই। যদিও ভিকি-ক্যাটরিনা কেউই বিষয়টি নিয়ে এখনও কোনও মুখ খোলেননি। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। তবে কাক-পক্ষীও যাতে টের না পায় তার জন্যই অতিথিদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে নিষেধাজ্ঞার লম্বা লিস্ট। দেখে নিন কী কী আছে সেই তালিকায়

সাধারণত, সেলেবদির বিয়ে মানেই সেখানে থাকে ছবি না তোলা, বিযের লোকেশন শেয়ার না করা করা, ফোন ব্যবহার না করার মত একগাদা নিষেধাজ্ঞা। এর আগে এমন নিয়ম রেখেছিলেন বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা। এবার সেই পথ ধরে হাঁটলেন ভিকিৃক্যাটরিনাও। তাঁদের বিয়েতে নিমন্ত্রণ পেলেও ফাঁস করা যাবে না নিমন্ত্রণের কথা।

ছবি তোলা যাবে না, ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, বিয়ের লোকেশন সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, একবার বিয়ের ভেন‍্যুতে ঢুকে গেলে বাইরের জগতের সঙ্গে কোনো রকম যোগাযোগই রাখা যাবে না, যারা বিয়ের প্রস্তুতির দায়িত্বে রয়েছেন তাদের অনুমতি ছাড়া কোনো ছবি ফাঁস করা যাবে না, কোনো রিলস বা ভিডিয়ো বিয়ের ভেন‍্যুতে বানানো যাবে না।

এ সবকিছু তো আছেই, তার সঙ্গে যোগ হয়েছে ওমিক্রনের (Omicron) আতঙ্ক, যার জেরে আমন্ত্রিতদের তালিকায় অনেকটাই কাটছাঁট করতে বাধ‍্য হয়েছেন ভিকি ক‍্যাটরিনা। ভিক‍্যাটের ঘনিষ্ঠ এক সূত্রের খবর, আগে নিজেদের সমস্ত সহ অভিনেতা অভিনেত্রী ও পরিচালক বন্ধুদের আমন্ত্রণ পাঠানোর কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে নতুন করে লিস্টি তৈরি করতে বসেছেন ক‍্যাটরিনা-ভিকি। ক‍্যাটরিনার কিছু অতিথিরা আবার বিদেশ থেকে আসবেন বলে সূত্রের খবর। কারণ ক্যাটের জন্ম, বেড়ে ওঠা সবটাই বিদেশের মাটিতে।

আমন্ত্রিতদের যে তালিকা সংবাদ মাধ‍্যম সূত্রে প্রকাশ‍্যে এসেছে, তার মধ‍্যে রয়েছে করন জোহর, আলি আব্বাস জাফর, রোহিত শেট্টি, কবীর খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধাওয়ান, নাতাশা দালালের মতো নাম। এছাড়া ভিকি ক‍্যাটরিনার পরিবারের সদস‍্যরা তো রয়েছেনই। আছে সলমন খানের নামও। তবে ওই সময় সময় নাকি সলমন ব্যস্ত থাকতে পারেন রিয়াদের দাবাং ট্যুরে।

আর তাই তিনি উপস্থিত থাকতে পারবেন না। শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

রাজস্থান থেকে ফিরে মুম্বইতে রিসেপশন পার্টির আয়োজন করার কথা রয়েছে ভিক্যাটের। সেখানেও উপস্থিত থাকার থাকা বলিউডের অনেক তারকারই।

আরও পড়ুন: Vicky-Katrina: বিয়ের দিন কয়েক আগেই ক্যাটরিনার সঙ্গে আরব গেলেন ভিকি?