Vikram Vedha Teaser: ট্রেলারের আগে ‘বিক্রম বেধা’ টিজার নিয়ে সামনে এলেন হৃত্বিক-সইফ

Vikram Vedha Teaser: বলিউডের দুই তারকা মুখোমুখি ছবিতে। গ্যাংস্টার রূপে হৃত্বিক এবং পুলিশ অফিসার রূরে সইফ আলির অ্যাকশন দেখতে তাঁদের ভক্তরা মুখিয়ে রয়েছে।

Vikram Vedha Teaser: ট্রেলারের আগে ‘বিক্রম বেধা’ টিজার নিয়ে সামনে এলেন হৃত্বিক-সইফ
বরাবরই সইফ নানা মজার মন্তব্য করে থাকেন। যা কম বেশি সকলকেই বেশ আনন্দ দিয়ে থাকে। কপিল শর্মার শো-তে তিনি যতবার এসেছেন ততবারই তিনি কিছু না কিছু রসদ দিয়েছেন দর্শকদের।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 8:48 AM

হৃতিক রোশন (Hrithik Roshan) এবং সাইফ আলি খান (Saif Ali Khan) অভিনীত ছবি ‘বিক্রম বেধা’ (Vikram Vedha) টিজার মুক্তি পেল আজ। পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এই ছবিতে রাধিকা আপ্তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। ছবিটি খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পাবে। ছবির সম্পূর্ণ ট্রেলার সামনে আনার আগে নির্মাতারা প্রথমে চমকপ্রদ একটি টিজার নিয়ে এলেন দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি করতে ছবি নিয়ে। কী রয়েছে সেই টিজারে? রোমাঞ্চকর, ঠাণ্ডা এবং প্রচুর অ্যাকশনভরা টিজার। সঙ্গে ক্যাপশান, “একটি কাহানি শুনবেন? #VikramVedhaTeaser এখনই #VikramVedha ৩০শে সেপ্টেম্বর ২০২২-এ বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাচ্ছে,” হৃতিক টুইটারে লিখেছেন।

ভারতীয় লোককথার উপর ভিত্তি করে লেখা ‘বিক্রম বেধা’র কাহিনি। বিক্রম আর বেতাল-এর সেই গল্প ছোট থেকেই সবার জানা। রাজা বিক্রমাদত্যিতের পিঠে চড়ে বেতাল কাহিনি শোনাত। এখানেও সেই বিষয়টি নিয়ে একটি অ্যাকশন ক্রাইম থ্রিলার তৈরি করা হয়েছে। যেখানে একজন কঠোর পুলিশ অফিসারকে গল্প শোনায় এক ভয়ঙ্কর গ্যাংস্টার। যাকে খুঁজে বের করে মেরে ফেলার প্রতিশ্রুতি নিয়েছিল সেই পুলিশ অফিসার। কিন্তু সেই গ্যাংস্টার ধরা পড়ে যে কাহিনি শোনায় তাতে ধন্দে পড়ে যায় পুলিশ অফিসার। কোনটা সত্যি আর কোনটা মিথ্যে তা নিয়ে চলে ধন্দ।  সিনেমা নিয়ে আগ্রহ তুঙ্গে। বলিউডের দুই তারকা মুখোমুখি ছবিতে। গ্যাংস্টার রূপে হৃত্বিক এবং পুলিশ অফিসার রূরে সইফ আলির অ্যাকশন দেখতে তাঁদের ভক্তরা মুখিয়ে রয়েছে।

পুজোর মরশুমে মুক্তি পাচ্ছে ছবি। বলিউড স্টারদের বছরের কিছু বিশেষ দিন থাকে নিজেদের ছবির জন্য। কিছুটা সংস্কারও বটে। হৃত্বিকের গান্ধি জয়ন্তীর সময় ছবি মুক্তি পেলে ভাল ব্যবসা করে এমন মান্যতা রয়েছে। এমনিতে এখন বলিউডের সিনেমা ব্যবসার খুব খারাপ অবস্থা। একের পর এক ছবি বক্স অফিসে ব্যবসা দিতে পারছে না।  ফ্রাইডে ফিল্মওয়ার্কস এবং ওয়াইএনওটি স্টুডিয়োর সহযোগিতায় গুলশান কুমার, টি-সিরিজ ফিল্মস আর রিলায়েন্স এন্টারটেইনমেন্ট মিলে নিয়ে আসছে ‘বিক্রম বেধা’কে দর্শকদের কাছে। ছবিটি প্রযোজনা করেছেন এস. শশীকান্ত এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার। ছবিটিতে হৃতিক রোশন, সাইফ আলি খান, রাধিকা আপ্তে ছাড়াও অভিনয় করেছেন রোহিত শরফ, যোগিতা বিহানি, শরীব হাশমি এবং সত্যদীপ মিশ্র।

‘বিক্রম বেধা’ তামিল ছবির রিমেক। মুল ছবিতে অভিনয় করেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। পুষ্কর এবং গায়ত্রী-ই সেই ছবি পরিচালনা করেন। বক্স অফিসে দারুন সফল ছিল একই নামে সেই ছবি।