Rajkumar Rao: ‘দরকার হলে আমি কাঁদি’, কোন পরিস্থিতির শিকার হয়ে এই কথা রাজকুমার রাওয়ের?

Bollywood News: ঝটিকা সফরে কলকাতায় এসেছিলেন রাজকুমার রাও। মঙ্গলবার (০৫.০৭.২০২২) দুপুরে কলকাতার একটি পাঁচতারা হোটেলে ছিল রাজকুমারের আসন্ন ছবি 'হিট'-এর প্রচার পর্ব।

Rajkumar Rao: 'দরকার হলে আমি কাঁদি', কোন পরিস্থিতির শিকার হয়ে এই কথা রাজকুমার রাওয়ের?
কলকাতা রাজকুমার রাও।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 5:44 PM

ঝটিকা সফরে কলকাতায় এসেছিলেন রাজকুমার রাও। মঙ্গলবার (০৫.০৭.২০২২) দুপুরে কলকাতার একটি পাঁচতারা হোটেলে ছিল রাজকুমারের আসন্ন ছবি ‘হিট’-এর প্রচার পর্ব। সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন রাজকুমার। ছবিতে রাজকুমারের চরিত্রটি মানসিক সমস্যায় জর্জরিত। এ ব্যাপারে খোলাখুলি কথা বলেন রাজকুমার। মানসিক অবসাদ নিয়ে TV9 বাংলার প্রশ্নের কী উত্তর দিয়েছেন অভিনেতা?

‘হিট’-এর পরিচালক শৈলেশ কোলানু নিজেও একজন ডাক্তার। প্রচুর গবেষণার পর তৈরি করেছেন ছবিটি। ছবিতে মানসিক অবসাদের একটি অংশ দেখানো হয়েছে। দেখানো যাচ্ছে রাজকুমারের চরিত্রটি নিজেই সেই সমস্যার সম্মুখীন হচ্ছে বারবার। মানসিক সমস্যা বিষয়টি খুবই আলোচিত এই সময়ে। মনোবিদ ও বিশেষজ্ঞরা খোলাখুলি আলোচনার পক্ষপাতী। ভারতীয় তারকাদের মধ্যে দীপিকা পাড়ুকোনই সর্বপ্রথম এ বিষয়ে আলোচনা করে ট্যাবু ভেঙেছিলেন। কলকাতায় এসে রাজকুমারও বললেন মানসিক অবসাদ নিয়ে খোলাখুলি কথা বলা দরকার। রাজকুমার বলেছেন, “মানসিক অবসাদ নিয়ে কথা বলা খুব জরুরি বিষয়। এই প্রজন্মের একটা বড় অংশ মানসিক অবসাদে আক্রান্ত। কিন্তু তারা জানেন সেই সমস্যার কথা। ক্লিনিক্যাল ডিপ্রেশনও রয়েছে অনেকের। এই সময় দাঁড়িয়ে আমাদের মানসিক অবসাদ নিয়ে আলোচনা করা খুবই দরকারি। সমস্যা হলে থেরাপিস্টের কাছে যাওয়াও খুব দরকার বলে মনে করি।”

বহু জটিল চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার। অভিনেতা হিসেবে তিনিও কি অবসাদের শিকার? কীভাবে নিজেকে সমস্যামুক্ত করেছেন অভিনেতা খোলাখুলি জানিয়েছেন। বলেছেন, “আমাদের প্রত্যেকের জীবনেই এরকম সময় আসে, যখন মানসিক সমস্যা তৈরি হয়। আমি নিজে খুবই ইতিবাচকভাবে জীবনকে দেখি। মনে হয় একটু কাঁদলে কিছু হবে না। পরদিনই নিজেকে সামলে নিয়ে উঠে দাঁড়াই।”