Kajol-Ajay: কাজল এতো বছর পর স্বামী অজয় সম্পর্ক কোন তথ্য সামনে আনলেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Nov 27, 2022 | 9:24 AM

Kajol-Ajay: বিশেষ অতিথি কাজল তাঁর স্বামী অজয় ​​দেবগন সম্পর্কে আকর্ষণীয় তথ্য প্রকাশ করেছেন।

Kajol-Ajay: কাজল এতো বছর পর স্বামী অজয় সম্পর্ক কোন তথ্য সামনে আনলেন
অজয় সম্পর্কে কাজ কোন তথ্য সামনে আনলেন এত বছর পর

যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন-মহিলাদের জন্য এই প্রবাদটা খুব শোনা যায়। তবে পুরুষ রান্না করলে, তাও যদি সেই নাম হয় অজয় দেবগন, তাহলে কী বলা হবে?  হ্যাঁ, ঠিকই পড়ছেন পাঠক। অজয় রান্না করতে পারেন। শুধু পারেনই না, খুব ভাল রান্না করেন। কে এই দাবি করেছেন। স্বয়ং তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী কাজল। অজয় ​অসাধারণ অভিনেতা, যিনি পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন,  করছেন, এখন আবার পরিচালনাও করছেন, বাস্তব জীবনে তিনি একজন ভাল স্বামী হওয়ার পাশাপাশি সুস্বাদু খাবারও রান্না করতে পারেন। কাজলকে এই উইকেন্ডে জি টিভির সা রে গা মা পা রিয়্যালিটি শোতে অভিনেতা বিশাল জেঠওয়ার-এর সঙ্গে বিশেষ পর্ব- ‘৩০ ইয়ারস অফ কাজল’-এ দেখা যাবে।

এই বছর ৩০ বছর পূর্ণ করলেন কাজল তাঁর কেরিয়ারের। আগামী ৯ ডিসেম্বর তাঁর ছবি ‘সালাম ভেঙ্কি’ মুক্তি পাবে সিনেমা হলে। এই ছবিতেই তাঁর ছেলের চরিত্রে অভিনয় করেছেন বিশাল। মর্দানি ২ ছবির অভিনেতা এই ছবিতে ডিএমডি (ডুচেন মাসকুলার ডিস্ট্রোফি) রোগীর চরিত্রে অভিনয় করছেন। সা রে গা মা পা রিয়্যালিটি শোয়ের শুটিং চলাকালীন  বিশেষ অতিথি কাজল তাঁর স্বামী অজয় ​​দেবগন সম্পর্কে আকর্ষণীয় তথ্য প্রকাশ করেছেন।  কমেডিয়ান ভারতী যিনি শোয়ের সঞ্চালক, তিনি কাজলকে অজয়ের রান্নার দক্ষতার পাশাপাশি অজয়ের ​​রান্না করা তাঁর প্রিয় খাবার সম্পর্কেও নিয়ে প্রশ্ন করেছিলেন। কাজল সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রকাশ করেছিলেন, “যতটা অবিশ্বাস্য মনে হতে পারে, অজয় কিন্তু ​​রান্না করতে পছন্দ করেন। আমরা প্রায়শই বলি যে কিছু লোকের হাতে স্বাদ আছে, অজয় ​​সেই মানুষগুলোর মধ্যে একজন। তিনি যাই রান্না করেন, তা খেতে সুস্বাদু হয়।”

কাজল এখানেই থামেননি, তিনি আরও যোগ করেন, “রান্না করতে অজয় ​​খুব উপভোগ করেন এবং তিনি রান্না করার সময় রান্নাঘরের দরজা বন্ধ করে দেন। এমনকি তিনি যা রান্না করেন,  তার রেসিপি বা তিনি কী তৈরি করছেন তা শেয়ার করে না। তিনি প্রায়ই আমার জন্য আশ্চর্যজনক খিচুড়ি রান্না করেন এবং এটি তাঁর বিশেষত্ব।”

এই বছর অজয়ের দুটো ছবি বক্স অফিসে চলেনি। তবে বছর শেষে ‘দৃশ্যম ২’ ছবি দিয়ে তিনি বলিউডের হিটের খরায় কিছুটা হলেও জল দিলেন। এক সপ্তাহের মধ্যে তাঁর অভিনীত এই ছবি ১০০ কোটি ক্লাবের সদস্য হয়েছে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla