Sushant Singh Rajput: কেটে গিয়েছে দু’বছর, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে কী লিখলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী?

Sushant Singh Rajput: না, গত বারের মতো একগুচ্ছ শব্দ শেয়ার নয়। প্রেমিক পাশে না থাকার যন্ত্রণা নয়। সব কিছু যেন বুঝিয়ে দিয়েছেন একটি বাক্যতেই।

Sushant Singh Rajput: কেটে গিয়েছে দু'বছর, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে কী লিখলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী?
সুশান্তের মৃত্যুবার্ষিকীতে কী লিখলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 4:49 PM

১৪ জুন, ২০২০। ক্যালেন্ডার জানান দিয়েছিল দিনটি ছিল রবিবার। সকাল গড়িয়ে দুপুর নামতেই স্তব্ধ হয়েছিল তামাম বিশ্ব। সুশান্ত সিং রাজপুত আর নেই। বান্দ্রার ফ্ল্যাটে পাওয়া গিয়েছিল তাঁর ঝুলন্ত দেহ। খুন না আত্মহত্যা, তা নিয়ে দু’বছরেও জারি বিতর্ক। আজ আরও এক ১৪ জুন। সুশান্তের মৃত্যুবার্ষিকীর দু’বছর পার। সোশ্যাল মিডিয়া জুড়ে যখন চলছে সুশান্ত-স্মরণ ঠিক তখনই ভেসে এল আরও এক পোস্ট। তিনি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। কী লিখেছেন রিয়া?

না, গত বারের মতো একগুচ্ছ শব্দ শেয়ার নয়। প্রেমিক পাশে না থাকার যন্ত্রণা নয়। সব কিছু যেন বুঝিয়ে দিয়েছেন একটি বাক্যতেই। লিখেছেন, “তোমায় প্রতিদিন মিস করি”। সঙ্গে এক কালো হৃদয়। তবে রিয়া ভাগ করে নিয়েছেন সুশান্তের সঙ্গে এমন কিছু ছবি যা আগে হয়তো দেখেনি তামাম বিশ্ব, যা আগে ছিল শুধুই তাঁদের। রিয়ার মারফৎ যা আজ ছড়িয়ে পড়েছে সমস্ত সুশান্ত ভক্তদের কাছে। প্রথম ছবিতে কোনও এক পাহাড়ের কোল ঘেঁষে হাসিমুখে সুশান্ত। দ্বিতীয় ছবিও আদরে মাখা। তৃতীয় ছবিতে সুশান্তের গায়ে ভালবাসার চুমু এঁকে দিচ্ছেন রিয়া। আর শেষ ছবিতে রিয়াকে কোলে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছে সুশান্ত সিং রাজপুত। কোনও ছবিতেই অবসাদের চিহ্ন নেই। নেই সম্পর্কে ভাঙনেরও আভাস।

অথচ সুশান্তের মৃত্যুর পর রিয়াকেই দাঁড়াতে হয়েছিল নেটিজেনদের কাঠগড়ায়। কেন্দ্রের তিনটি তদন্তকারী সংস্থা একজোটে তদন্ত শুরু করেছিলেন সুশান্তের মৃত্যু মামলার। রাজপুত পরিবারের পক্ষ থেকেও রিয়ার বিরুদ্ধে দায়ের হয়েছিল এফআইআর। এঁর পরের ঘটনা কম-বেশি সকলেরই জানা। মাদককাণ্ডে নাম জড়িয়েছিল রিয়ার। তাঁকে হাজতবাস করতে হয়। তবে বর্তমানে তিনি মুক্ত। যদিও দেশ ছাড়ার অনুমতি নেই তাঁর। অনুমতি নিতে হলে করতে হবে আগাম আবেদন। রিয়াকে এই দুই বছরে কোনও নতুন ছবিতে সই করতেও দেখা যায়নি। তবে তিনি যে কাজ খুঁজছেন এ খবর তো সকলেই জানে।

রিয়া জানিয়ে দিয়েছেন তাঁর ও সুশান্তের প্রেমপর্ব ঠিক যেন ছোট গল্পের মতো। যা শেষ হয়েও হয় না শেষ… থেকে যায় আজীবন। মনের গোপন কিনারায়।

&nbsp