karishma Kapoor: কাপুর পরিবারের প্রথম নারী অভিনয়ে, মেলেনি কোনও সাহায্য, অকপট করিনা কাপুর

Untold Story: প্রথম করিশ্মা কাপুর স্থির করেছিলেন তিনি অভিনয়ে আসতে চান। না, রাতারাতি এই সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন এমনটা মোটেও নয়। বরং তিনি ছোট থেকেই চেয়েছিলেন অভিনেত্রী হতে।

karishma Kapoor: কাপুর পরিবারের প্রথম নারী অভিনয়ে, মেলেনি কোনও সাহায্য, অকপট করিনা কাপুর
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 26, 2022 | 2:43 PM

বলিউডে এক কথায় বছরের পর বছর রাজত্ব যে পরিবারের সেই কাপুর পরিবারের কন্যা হলেন করিনা কাপুর। যাঁর বলিউড ডেবিউ নিয়ে একাধিক তথ্য সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ছড়িয়ে পড়তে দেখা যায়। নেপোটিজ়ম, কখনও উঠে আসে স্বজন পোষণের মত মন্তব্যও, তবে কোথাও গিয়ে যেন এর মধ্যে কোনও কথাই সত্য নয়। এমনটাই মন্তব্য করিনা কাপুরের। পরিবারের একের পর এক বাঘা বাঘা সেলেবের আধিপত্য। তবে কাপুর পরিবারের মহিলারা কখনও অভিনয়ে আসেননি। বিভিন্ন সেলেব কাপুর পরিবারের বউ হয়ে গেলেও, বাড়ির মেয়েরা থেকে গিয়েছিল অধরাই।

তবে প্রথম করিশ্মা কাপুর স্থির করেছিলেন তিনি অভিনয়ে আসতে চান। না, রাতারাতি এই সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন এমনটা মোটেও নয়। বরং তিনি ছোট থেকেই চেয়েছিলেন অভিনেত্রী হতে। রাজ কাপুরের হাত ধরে পেয়ার হুয়া গানে তিনি অংশ নিয়েছিলেন, গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে পরিচিতি ঘটে তখনই। লাইট ক্যামেরা অ্যাকশন করিশ্মা কাপুরের রক্তে, তাই তার স্বাদ পেতেই তিনি ভেবেছিলেন অভিনয় জগতে আসবেন। বয়স মাত্র ১৭ বছর। তখনই তিনি অভিনয়তে পা রেখেছিলেন। তবে সেক্ষেত্রে ছিল না কোনও রকমের সাহায্যের হাত।

এই খবরটিও পড়ুন

করিশ্মা লড়াইটা একাই লড়েছিলেন। তবে তাঁর পদবীর ভার বহন করা একটা সময় হয়েগিয়েছিল বেজায় কঠিন। সকলেই ভাবতে শুরু করে কাপুর পরিবারের মেয়ে, তার জেরেই এত আধিপত্য। করিনা কাপুরের কথায়, পরিবারের কেউ ছিল না করিশ্মার পাশে। একমাত্র মা ছাড়া। দিনের পর দিনি মায়ের কাছে বসে দিদিকে কাঁদতে দেখেছেন করিনা। করিনা আরও জানান, একটা সময়ের পর করিশ্মা মনে করতেন, কেউ তাঁকে উপরে উঠতে দেবে না। সবাই চায় তাঁকে টেনে নিচে নামাতে। ফলে কাপুর পরিবারের যে তকমা নিয়ে করিশ্মা কাপুর বলিউডে পা রেখেছিলেন, তা আদেও কোনও কাজে আসেনি, বরং সমস্ত যুদ্ধটাই ছিল তাঁর একার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla