এত কিছু করা সত্ত্বেও হিমাংশ শুধু আমাকে দোষারোপই করে গিয়েছে: নেহা কক্কর

২০১৪ সালে প্রেমের সূত্রপাত হয়েছিল নেহা-হিমাংশের। বিচ্ছেদ হয়ে যায় ২০১৯ সালে। বিচ্ছেদের পর নেহা লিখেছিলেন, "হ্যাঁ আমি মানসিক অবসাদে রয়েছি। আমায় এত খারাপ দিন দেখানোর জন্য তোমায় অনেক ধন্যবাদ। তুমি সফল হয়েছ।"

এত কিছু করা সত্ত্বেও হিমাংশ শুধু আমাকে দোষারোপই করে গিয়েছে: নেহা কক্কর
ফেলে আসা দিন
Follow Us:
| Updated on: May 23, 2021 | 12:24 PM

ব্রেকআপ অথবা প্রেম… নেহা কক্কর যা করেন বলে কয়েই করেন। লুকোনো, এড়িয়ে যাওয়া তাঁর অভিধানে নেই। তাই হিমাংশ কোলির সঙ্গে তাঁর বিচ্ছেদের পর তা নিয়ে বারেবারেই মুখ খুলেছিলেন নেহা। ব্রেকআপের পিছনে সোজাসুজি দায়ী করেছিলেন হিমাংশকেই। কখনও সাক্ষাৎকারে আবার কখনও বা সংবাদমাধ্যমে।

জানিয়েছিলেন ব্রেকআপের কারণে তিনি নাকি মানসিক অবসাদেরও শিকার হয়েছিলেন। এক সাক্ষাৎকারে নেহা বলেছিলেন, “যখন সম্পর্কে ছিলাম তখন পরিবার এবং বন্ধুদের জন্য একেবারেই সময় বের করতে পারতাম না। সব সময় সেই মানুষটিকেই দিতাম। তাঁর জন্য কত কিছু করেছি। অথচ সে এ সবের যোগ্যই নয়। সারাজীবন শুধু দোষারোপ করে গিয়েছে। অভিযোগ করে গিয়েছে।”

২০১৪ সালে প্রেমের সূত্রপাত হয়েছিল নেহা-হিমাংশের। বিচ্ছেদ হয়ে যায় ২০১৯ সালে। বিচ্ছেদের পর নেহা লিখেছিলেন, “হ্যাঁ আমি মানসিক অবসাদে রয়েছি। আমায় এত খারাপ দিন দেখানোর জন্য তোমায় অনেক ধন্যবাদ। তুমি সফল হয়েছ।”

অন্যদিকে একেবারে চুপ ছিলেন হিমাংশ। কিন্তু সম্প্রতি মুখ খুলেছিলেন তিনি। কথা বলেছিলেন ব্রেকআপ নিয়ে। তিনি বলেন, “২০১৮ থেকে হয়ে আসছে। নেহা মুভঅন করে গিয়েছে। খুশি রয়েছে। আমিও খুশি ওঁর জন্য। নিজের জন্যও খুশি আমি। অনেকেই মনে করেন আমি খুব খারাপ মানুষ। কিন্তু আমি জানি আমি কী। আমি কাউকে দোষ দিতে চাই না। আমি রেগে ছিলাম। কিন্তু তাও কিছু পোস্ট করিনি।” তিনি আরও যোগ করেন যদি সত্যি তিনি খারাপ কিছু করে থাকতেন তবে রাত্রে শান্তিতে ঘুমোতে পারতেন না। নেহা সম্পর্কে তাঁর বক্তব্য, “আমাদের মধ্যে ভালবাসা নেই। নেই ঘৃণাও।”

আরও পড়ুন- মুনমুন সেনের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স, ধারাবাহিকেও অভিনয় করেছেন সুব্রত মুখোপাধ্যায়

নেহাও সময়ের সঙ্গে সঙ্গে অতীত ভুলে এগিয়ে চলেছেন সামনের দিকে। বিয়েও করেছে গত বছর। স্বামী রোহনপ্রীত সিং। তাঁদের দু’জনের কেমিস্ট্রি বেশ পছন্দই করছেন নেটিজেনরা।