মুনমুন সেনের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স, ধারাবাহিকেও অভিনয় করেছেন সুব্রত মুখোপাধ্যায়

ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন সুদীপা, সেই ছবিতে এক ফ্রেমে ধরা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং সুদীপা নিজে। নেটিজেনদের কাছে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সুদীপা।

মুনমুন সেনের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স, ধারাবাহিকেও অভিনয় করেছেন সুব্রত মুখোপাধ্যায়
সুব্রত-মুনমুন
Follow Us:
| Updated on: May 23, 2021 | 1:18 PM

রাজনীতির ময়দানে তিনি দুঁদে নেতা। সম্প্রতি নারদা কাণ্ডে তিনি চর্চায়। তিনি অর্থাৎ সুব্রত মুখোপাধ্যায়। তাঁর রাজনৈতিক কেরিয়ার সম্পর্কে বেশিরভাগই অবগত। কিন্তু সুব্রত মুখোপাধ্যায় যে ধারাবাহিকেও অভিনয় করেছেন সে কথা কি জানতেন? বিপরীতে আবার মুনমুন সেন…সুব্রতবাবুর সেলুলয়েড জার্নির কথা আরও একবার উঠে এল সুদীপা চট্টোপাধ্যায়ের ফেসবুক ওয়ালে।

ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন সুদীপা, সেই ছবিতে এক ফ্রেমে ধরা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং সুদীপা নিজে। নেটিজেনদের কাছে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সুদীপা। জিজ্ঞাসা করেছেন, “এঁদের মধ্যে সবচেয়ে আগে টেলিভিশনের জন্য ‘হিরো হিসাবে’ shooting করেছেন কোনজন? কোন সিরিয়ালে? বলতে পারবেন? ( ভালো করে ছবি দেখে, একটু ভেবে উত্তর দিন)”।

উত্তর দিয়ে দিয়েছেন নেটিজেনরাই, সুদীপার কমেন্ট বক্সে। সে অনেক যুগ আগের কথা। দূরদর্শনে মুনমুন সেনের বিপরীতে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন সুব্রতবাবু। ধারাবাহিকের নাম চৌধুরী ফার্মাসিউটিক্যালস। স্মৃতি হাতড়ে সুদীপার কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, “টালিগঞ্জ গল্ফ ক্লাবের সুইমিংপুলে শুটিং হয়েছিল আমার সৌভাগ্য হয়েছিল সেখানে উপস্থিত থাকার এবং সুব্রতদা সেদিন সবাই কে বিরিয়ানি খাইয়ে ছিলেন।”

আরও পড়ুন-‘শুধু তোমায় ভালবেসে…’ প্রকাশ্যেই সব্যসাচীকে ভালবাসার কথা জানালেন ঐন্দ্রিলা, শেয়ার করলেন ভিডিয়ো

যদিও ১৪টি পর্বের পরেই সেই ধারাবাহিক সম্প্রচার বন্ধ হয়ে যায়। দাবি করা হয়েছিল, মূল ভাবনাকে সরে গিয়ে নাকি অন্যভাবে ধারাবাহিকটিকে দেখানো হচ্ছে। ওই ধারাবাহিকে সুইমিং পুলে মুনমুন-সুব্রতর একতি দৃশ্য সে সময় আলোড়ন ফেলেছিল। ধারাবাহিকের পরিচালক এবং প্রযোজক ছিলেন অগ্নিদেব চট্টোপাধ্যায়, যিনি সম্পর্কে সুদীপার স্বামীও।
আরও একবার তিন দশক আগে বাঙালি ফিরে গেলেন, সৌজন্যে সুদীপা চট্টোপাধ্যায়।