‘শুধু তোমায় ভালবেসে…’ প্রকাশ্যেই সব্যসাচীকে ভালবাসার কথা জানালেন ঐন্দ্রিলা, শেয়ার করলেন ভিডিয়ো

তাঁদের প্রেম নিয়ে বিগত দু'এক বছর ধরেই চর্চা ছিল প্রচুর। নিজেরা মুখে স্বীকার করেননি কোনওদিনই। তবে এ বছরের ফেব্রুয়ারিতে ঐন্দ্রিলা দ্বিতীয়বারের জন্য ক্যানসার আক্রান্ত হলে পাপারাৎজির চোখ, ইন্ডাস্ট্রির ফিসফাসকে দূরে ঠেলে আগলে রেখেছিলেন ঐন্দ্রিলাকে।

'শুধু তোমায় ভালবেসে...' প্রকাশ্যেই সব্যসাচীকে ভালবাসার কথা জানালেন ঐন্দ্রিলা, শেয়ার করলেন ভিডিয়ো
পাশে রয়েছে সব্যসাচী।
Follow Us:
| Updated on: May 23, 2021 | 10:00 AM

প্রেম এসেছিল চুপিসারে। গত বছর পুজোর সময়ে।  এসেছিল ঠিকই কিন্তু ধরা দেয়নি সেভাবে। অবশেষে সে ধরা দিয়েছে। শুধু ধরাই দেয়নি, আষ্টেপৃষ্ঠে জড়িয়েও ধরেছে দু’জনকে। এই প্রথম প্রেমিক সব্যসাচী চৌধুরীকে খোলাখুলি ভালবাসার কথা জানালেন ঐন্দ্রিলা শর্মা। জোর গলায় জানিয়ে দিলেন, “শুধু তোমায় ভালবেসে”…

সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিয়ো পোস্ট করেছেন ঐন্দ্রিলা। শ্রেয়া ঘোষালের এক জনপ্রিয় গানের সঙ্গে নেচেছেন তিনি। যে গানের প্রতিটি লাইনে রয়েছে প্রেম, ভালবাসা। গানটির নাম, “আমরা একলা আকাশ…”। ক্যাপশনে লেখা ‘সপ্তমী ২০২০, তোমার জন্য ‘। সেই নাচের ভিডিয়ো শেয়ার করেছেন সব্যসাচীও। তিনি লিখেছেন, “তখনও বুঝতে পারিনি.. এরকমই থেকো”।

তাঁদের প্রেম নিয়ে বিগত দু’এক বছর ধরেই চর্চা ছিল প্রচুর। নিজেরা মুখে স্বীকার করেননি কোনওদিনই। তবে এ বছরের ফেব্রুয়ারিতে ঐন্দ্রিলা দ্বিতীয়বারের জন্য ক্যানসার আক্রান্ত হলে পাপারাৎজির চোখ, ইন্ডাস্ট্রির ফিসফাসকে দূরে ঠেলে আগলে রেখেছিলেন ঐন্দ্রিলাকে। এখনও রাখছেন। তবে এরই পাশাপাশি দু’জনে মিলে করোনাকালে আর্তের পাশে দাঁড়ানো থেকে শুরু করে অভিনেতা শঙ্কর ঘোষালের জন্য কাজের ব্যবস্থা…ফাঁকি নেই কিছুতেই।

আরও পড়ুন, মা হলেন শ্রেয়া ঘোষাল, খুশি গোটা পরিবার

আগের থেকে এখন অনেকটা ভাল আছেন ঐন্দ্রিলাও। তপ্ত গ্রীষ্মে ওই সেলেব জুটির সোশ্যাল পেজে প্রেমে উদ্গীরণ দেখে নেটিজেনরা বলছেন, “এ এক অন্য বসন্ত…”।