ব্র্যাঞ্জেলিনার সঙ্গে সইফিনার তুলনা, শুনে কী বলেছিলেন ব্র্যাড পিট?

সাল ২০১২। বেশ কয়েক বছর কোর্টশিপের পর বিয়ে করেন করিনা-সইফ।

ব্র্যাঞ্জেলিনার সঙ্গে সইফিনার তুলনা, শুনে কী বলেছিলেন ব্র্যাড পিট?
বাঁ দিকে ব্র্যাঞ্জেলিনা এবং ডান দিকে সইফিনা।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 11:28 AM

হলিউড সুপারস্টার জুটি (বর্তমানে যদিও বিচ্ছেদ হয়েছে) অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট এবং বলিউড স্টার করিনা কাপুর এবং সইফ আলি খানের মধ্যে মিল কী? উত্তর আসতে পারে, উভয় ক্ষেত্রেই স্বামী-স্ত্রী অভিনয়ের সঙ্গে যুক্ত। আর? ঠিক এই প্রশ্নেই এক সময় উত্তাল ছিল বলিপাড়া। ব্র্যাড পিটকে যখন ওই একই প্রশ্ন করা হয়েছিল, এড়িয়ে না গিয়ে উত্তর দিয়েছিলেন তিনিও। কী বলেছিলেন তিনি?

সাল ২০১২। বেশ কয়েক বছর কোর্টশিপের পর বিয়ে করেন করিনা-সইফ। তাঁদের বিয়ের ঠিক আগে নিজের ছবির প্রচারের জন্য এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন ব্র্যাড পিট। সেখানেই তাঁকে ওই প্রশ্ন করা হলে তিনি বলেন, “ওঁরা গুড লুকিং কাপল। আমার মনে হয়, কোনও সম্পর্কে দু’জন মানুষ আচরণগত দিক দিয়ে একরকম হয় না। আমি সত্যিই জানি না ওঁদের সঙ্গে আমাদের তুলনা করা ঠিক কিনা। কিন্তু আমি খুশি খুব তাড়াতাড়ি ওঁরা বিয়ে করতে চলেছে। ওঁদেরকে অনেক শুভকামনা।”

View this post on Instagram

A post shared by Saif Ali Khan (@actorsaifalikhan)

ব্র্যাডের শুভকামনা, ভক্তদের ভালবাসাকে সঙ্গী করেই ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন সইফিনা। ২০১৬-তে প্রথম বার মা হন করিনা। ২০২১-এ ঘরে আসে দ্বিতীয় সন্তান। করিনা-সইফের ভালবাসা সময়ের সঙ্গে সঙ্গে আরও জোরাল হলেও ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা আজ বিবাহবিচ্ছিন্ন। অন্যদিকে করিনা এবং সইফ তাঁদের সদ্যোজাতকে নিয়ে বেজায় ব্যস্ত। নতুন অতিথিকে সময় দেওয়ার জন্য আপাতত কাজ থেকেও ব্রেক নিয়েছেন সইফ-করিনা।