Salman Khan: ‘সলমনের অভিনয় কৃত্রিম,’ খোদ বাবার মুখেই ভাইজানকে শুনতে হয়েছিল এই কড়া সমালোচনা

Bollywood Gossip: বার চোখকে ফাঁকি দেওয়া যাবে না। 'বাগবান' ছবিতে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। চরিত্রের নাম হয়েছিল অলোক। এই ছবি রাতারাতি জনপ্রিয় হয়েছিল বক্স অফিসে।

Salman Khan: 'সলমনের অভিনয় কৃত্রিম,' খোদ বাবার মুখেই ভাইজানকে শুনতে হয়েছিল এই কড়া সমালোচনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 5:20 PM

সলমন খান, টানা তিন দশক ধরেই তিনি দাপটের সঙ্গে রাজত্ব করছেন বলিউডে। বাবা সেলিম খান। যাঁর হাত ধরে বহু মেগাস্টার স্চার পা রেখেছেন বলিউডে। তাঁর ছেলে মানেই যে তিনি প্রোশোমন করবেন, এমন শর্ত ছিল না। সেলিম তাঁর তিন সন্তানকে ছোট থেকেই অন্য শিক্ষার বড় করেছেন। শিখিয়েছেন পরিবারের মূল্য দিতে, শিখিয়েছেন অর্থের মূল্য দিতে। প্রথম ছবির পর খুব একটা ছবির অফার পাননি তিনি। তখন মরিয়া হয়ে উঠেছিলেন সেলিম। চেয়েছিলেন রমেশ সিপ্পি সলমনকে নিয়ে ছবি করুক। কিন্তু প্রাথমিকভাবে তেমনটা হয়নি। তিনি অনুরোধ করেছিলেন, রমেশ সিপ্পি যেন সকলকে বলেন তিনি সলমন খানকে ছবিতে নিচ্ছেন। রাতারাতি সকলের নজরে পড়ার জন্য সেটাই যথেষ্ট। এমনই অভিনব ছক ছিল সেলিমের। সেই ফরমুলা কাজও করেছিল।

সলমন খানের অভিনয় নিয়ে বর্তমানে ভক্তদের কোনও মন্তব্যই করার নেই। তিন খান এখন যেন অভিনয় বিচারের বাইরে। গল্প, প্লট, বাকি সবকিছুর ওপর এখন নির্ভর করে ছবির ভাল-মন্দ। তাই বলে বাবার চোখকে ফাঁকি দেওয়া যাবে না। বাগবান ছবিতে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। চরিত্রের নাম হয়েছিল অলোক। এই ছবি রাতারাতি জনপ্রিয় হয়েছিল বক্স অফিসে। কিন্তু এই ছবিতেই সলমন খানের অভিনয় মনে ধরেনি সেলিমের।

তিনি বলেছিলেন, ‘তোমাকে দেখতে এতটা নকলের মতো লাগছিল কেন? সলমনের অভিনয়ও বাবা সেলিম খানের ভীষণই কৃত্রিম বলে মনে হয়েছিল ওই ছবিতে।’ সলমন খান নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর এই ছবিটা নিয়ে সমস্যা রয়েছে। সমস্যা থাকার কারণ তাঁর বাবা এই ছবিটা পছন্দ করেননি। সেই কারণে ছবিটা নিজেও পছন্দ করেন না এখন সলমন খান। একমাত্র ছবি যা দেখে তাঁর বাবা এমন মন্তব্য করেছিলেন। সেলিমের মন্তব্য সর্বদাই ভীষণ গুরুত্বের সঙ্গে গ্রহণ করে থাকেন সলমন খান।