Bollywood Khans: এক দিনে আয় নাকি দেড় কোটি টাকা! বলিউডের তিন খানের মধ্যে সবচেয়ে ধনী কে?

Bollywood Khans: আমির-সলমন ও শাহরুখের মধ্যে সবচেয়ে ধনী কে? কেই বা একটু পিছিয়ে? দেখে নেওয়া যাক...

Bollywood Khans: এক দিনে আয় নাকি দেড় কোটি টাকা! বলিউডের তিন খানের মধ্যে সবচেয়ে ধনী কে?
বলিউডের তিন খানের মধ্যে সবচেয়ে ধনী কে?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 20, 2022 | 10:10 AM

তিন খানের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কে? ভক্তদের মধ্যে এই রেষারেষি আজীবনের। কেউ শাহরুখকে এগিয়ে রাখেন, কেউ সলমনকে আবার কেউ বা বেছে নেন আমির খানকে। তবে বিগত কিছু বছর ধরে শাহরুখের কেরিয়ারে খরা। অন্যদিকে এ বছরটা সলমন খানের জন্যও খুব একটা ভাল যাচ্ছে না। আমির খানকে তো আবার পড়তে হয়েছে বয়কট ট্রেন্ডের মুখে। তবে দীর্ঘ কেরিয়ারে কম রোজগার তাঁরা করেননি। ব্যাঙ্ক ব্যালেন্স আকাশ ছোঁয়া। আমির-সলমন ও শাহরুখের মধ্যে সবচেয়ে ধনী কে? কেই বা একটু পিছিয়ে? দেখে নেওয়া যাক…

‘বলিউড লাইফে’র এক রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খান নাকি প্রতি দিন রোজগার করেন ১ কোটি ৪ লক্ষ টাকা (আনুমানিক)। শুধু কি অভিনয়? আনুষঙ্গিক ব্যবসা ও সোশ্যাল মিডিয়া থেকেও একটা বড় অংশের রোজগার হয় তাঁর। এ ছাড়াও রয়েছে আইপিএলের টিম। সূত্র জানাচ্ছে, তাঁর নাকি মোট সম্পত্তির পরিমাণ ৫ হাজার ৫৯৩ কোটি টাকা। অন্যদিকে পিছয়ে নেই বলিউডের ভাইজানও। শাহরুখের প্রায় কাছাকাছি সম্পত্তি তাঁর। সূত্র জানাচ্ছে, তাঁর নাকি মোট সম্পত্তির পরিমাণ ৩৬০ মিলিয়ন। অর্থাৎ টাকায় হিসেবে করলে দাঁড়ায় ২ হাজার ৯০০ কোটি টাকা।

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন আমির খান। অথচ তিন খানের মধ্যে সবচেয়ে পুরনো তিনিই। ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত মিস্টার পারফেকশনিস্ট হিসেবেও। প্রতি দিন নাকি ৪২ হাজার ডলার রোজগার করেন তিনি। মোট সম্পত্তির পরিমাণ আনুমানির ১৮০০ কোটি টাকা। অর্থাৎ তিন খানের মধ্যে এগিয়ে শাহরুখ। দ্বিতীয় স্থানে রয়েছেন সলমন ও তৃতীয় স্থানে রয়েছেন আমির খান। বিগত বেশ কিছু বছর ধরে বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন শাহরুখ। বস্ক অফিসে ছবি পরপর ফ্লপ হওয়ার কারণে খানিক ‘ব্রেক’ নিচ্ছিলেন তিনি। তবে তিনি আবার ফিরছেন। তাঁকে দেখা যাবে ‘জওয়ান’ ও ‘পঠান’ ছবিতে। এ ছাড়াও হাতে রয়েছে রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবির কাজও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla