Alia-Ranbir Marriage: ২৯ বছরে সাদা শাড়িতেই সাজলেন, গাঙ্গুবাইয়ের সঙ্গে অদ্ভুত যোগ আলিয়ার বিয়ের

Alia Bhatt-Gangubai Kathiawadi: ফিল্মি মানুষের ফিল্মি যোগ! তবে কী 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'তেই নিজের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন আলিয়া...

Alia-Ranbir Marriage: ২৯ বছরে সাদা শাড়িতেই সাজলেন, গাঙ্গুবাইয়ের সঙ্গে অদ্ভুত যোগ আলিয়ার বিয়ের
'গাঙ্গুবাই' আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 7:29 AM

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি অনেকেই দেখে নিয়েছেন এর মধ্যে। সঞ্জয় লীলা ভনসালীর ছবিতে আলিয়া ভাটের পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। ছবিটি ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে। আলিয়ার কাঁধে ভর করে উতরে গিয়েছে ছবি। সেই গাঙ্গুবাইতেই রয়েছে একাধিক ইঙ্গিত। কীসের ইঙ্গিত? আলিয়া ভাটের বিয়ের। কীরকম ভাবে দেখুন:

গুজরাতের কাঠিয়াওয়াড় থেকে হিরোইন হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসে গঙ্গা। বিশ্বাস করেছিলে প্রেমিক রমনিককে। সেই রমনিকই তাঁকে বিক্রি করে দেয় কামাঠিপুরার যৌনপল্লীতে। খদ্দেরদের খুশি করে ‘গঙ্গা’ থেকে ‘গাঙ্গু’ হয় সে। কাঠিয়াওয়াড়ের ব্যারিস্টারের মেয়ে চিরকালই ছিল ডাকাবুকো। সেখানেও সে হয়ে ওঠে আন্দোলনের প্রধান মুখ। তাকে নেতার জায়গা দেয় কোঠার অন্যান্য পতিতারা। হাতে তুলে দেয় সাদা শাড়ি। রাজ হাসের মতো পবিত্র গাঙ্গুবাই মন জিতে নেয় প্রেমিক আফসানেরও। ২৯ বছর বয়সে সাদা শাড়িতে কামাঠিপুরার রানি হয়ে ওঠে গাঙ্গু। সেই ২৯ বছরে পা দিয়ে আলিয়াও হয়ে ওঠে কাপুর পরিবারের বধূ। তিনিও গাঙ্গুবাইয়ের মতোই সাদা শাড়িতে সেজে পৌঁছে যান বিয়ের পিঁড়িতে। কী অদ্ভুত যোগ তাই না। ফিল্মি মানুষের ফিল্মি যোগ! তবে কী ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তেই নিজের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন আলিয়া…

১৪ এপ্রিল মুম্বইয়ের জুহুতে কাপুরদের বাস্তু বাড়িতে বসেছিল আলিয়া-রণবীরের বিয়ের আসর। সেই আসর ছিল আলোয় ঝলমলে। পাঞ্জাবী মতে বিয়ে করেছেন দুই তারকা। আলিয়াই প্রথম সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন। সাদা-সোনালি পোশাকে ঝলমলে, অথচ ছিমছাম নবদম্পতি। চোখ ফেরাতে পারেননি কেউই!

আরও পড়ুন: Alia-Ranbir Marriage: নতুন জামাই রণবীরকে শিশুর মতো জড়িয়ে ধরলেন মহেশ, তৈরি শ্বশুর-জামাইয়ের নয়া সিলসিলা

আরও পড়ুন: Ranbir Kapoor-Rishi Kapoor: একাধিক নারীসঙ্গ, ছেলেকে অবহেলা; শিশু রণবীরের কাছে ভিলেন ছিলেন বাবা ঋষিই

আরও পড়ুন: Ranbir Kapoor Controveries: ‘বউদি’দের প্রতিই চিরকাল টান অনুভব করেছেন রণবীর, আলিয়াকে বিয়ের পর পাল্টাবে স্বভাব?