Ranbir Kapoor Controveries: ‘বউদি’দের প্রতিই চিরকাল টান অনুভব করেছেন রণবীর, আলিয়াকে বিয়ের পর পাল্টাবে স্বভাব?

Alia-Ranbir Marriage: আলিয়াকে বিয়ে করে কি ফেঁসে গেলেন রণবীর?

Ranbir Kapoor Controveries: 'বউদি'দের প্রতিই চিরকাল টান অনুভব করেছেন রণবীর, আলিয়াকে বিয়ের পর পাল্টাবে স্বভাব?
রণবীর কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 1:55 PM

এক সময় বলিউডের ‘ব্যাড বয়’-এর তকমা পেয়েছিলেন রণবীর কাপুর। তাঁর নামের আগে বসেছিল ‘ক্যাসানোভা’ ট্যাগ। তাঁকে সেই ট্যাগ দিয়েছিলেন তাঁরই শ্বশুরমশাই, অর্থাৎ আলিয়া ভাটের বাবা মহেশ ভাট। রণবীর কাপুরের ‘কমিটমেন্ট ফোবিয়া’ রয়েছে, এই কথা ছিল সর্বজনবিদিত। সম্পর্কে থাকলেও বন্ধনে নাকি জড়াতে চাইতেন না রণবীর। কেবল আলিয়ার ক্ষেত্রেই সমীকরণ পাল্টে গিয়েছে। আলিয়াই তাঁকে সম্পূর্ণভাবে নিজের করে নিতে পেরেছেন। তাঁকে পেয়েছেন নিজের স্বামী হিসেবে। এর অন্যতম কারণ, আলিয়াকে কাপুর পরিবারের সকলেই সাদরে গ্রহণ করে নিয়েছেন। বিশেষ করে রণবীরের মা নিতু কাপুর। রণবীরের ব্যাপারে আরও একটি বিষয় কথিত আছে। তিনি নাকি বিবাহিত মহিলাদের প্রতিই আকৃষ্ট হয়েছেন বরাবর। সে কারণে বারবার সম্পর্ক তিক্ত হয়েছে তৎকালীন প্রেমিকাদের সঙ্গে।

রণবীর কাপুরের মহিলা সঙ্গ সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। অনেকে মনে করেন জামাকাপড় পাল্টানোর মতো গার্লফ্রেন্ড পাল্টেছেন রণবীর। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর সময় দীপিকার মন ভেঙেছিলেন রণবীর। ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পরপরই আলিয়া ভাটের সঙ্গে সম্পর্ক তৈরি হয় রণবীরের। শেষমেশ আলিয়াকেই বিয়ে করেছেন রণবীর। যে-যে ছবিতে অভিনয় করেছেন, সেই ছবিগুলির অভিনেত্রীদেরও ডেট করেছেন তারকা। যেমন ‘সাওয়ারিয়া’ তৈরির সময় সোনম কাপুরকে ডেট করেছিলেন রণবীর। ‘রকস্টার’ করার সময় নার্গিস ফাকরির সঙ্গে প্রেমের গুঞ্জনের কথা শোনা গিয়েছিল। দীপিকা-ক্যাটরিনার ক্ষেত্রেও সেরকমটাই শোনা যায়। যদিও দীপিকা এবং ক্যাটরিনা ছিলেন রণবীরের লং টার্ম গার্লফ্রেন্ড। ক্যাটরিনার সঙ্গে লিভ টুগেদারও করেছেন রণবীর।

আরও একটি বিষয় কথিত আছে বলিউডে। অফিশিয়াল হওয়া সম্পর্কগুলির আড়ালে বিবাহিত মহিলাদের সঙ্গে লুকিয়ে সম্পর্কে রেখে গিয়েছিলেন রণবীর। বয়সে অনেক বড় মহিলাদের সঙ্গে ছিল তাঁর সম্পর্ক।

আলিয়াকে বিয়ে করার পরও কি এই স্বভাব অব্যাহত থাকবে রণবীরের? তিনি একবার বলেওছিলেন, ‘বিয়ের পর নাকি ছেলেদের জীবন শেষ হয়ে যায়’…

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: প্রাক্তনের বিয়ে! এড়িয়ে গেলেন নাকি শুভেচ্ছা জানালেন রণবীরের দুই সুন্দরী ‘এক্স’?

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ‘নিন্দুকের মুখে ছাই দিয়ে’ আলিয়া-রণবীরের বিয়েতে কলকাতার দেবলীনা, প্রথম ছবি পোস্ট করলেন তিনিই!

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর