Janhvi Kapoor: রাজকুমারের থেকে ৪৪ কোটি নিলেন জাহ্নবী, বিনিময় কী দিলেন…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jul 31, 2022 | 12:27 PM

Rajkummar Rao: এবার আর রিল লাইফে নয়, রিয়েল লাইফেই জাহ্নবীর অন্দরমহলে ঢুকে পড়লেন রাজকুমার রাও...।

Janhvi Kapoor: রাজকুমারের থেকে ৪৪ কোটি নিলেন জাহ্নবী, বিনিময় কী দিলেন...

জুগুতে এবার জাহ্নবী নয়, পাকাপাকিভাবে থাকতে চলেছেন পত্রলেখা ও রাজকুমার রাও। রাজকুমার রাও এবার কিনে ফেললেন জাহ্নবী কাপুরের একটি ট্রিপেলেক্স ফ্ল্যাট। বিগত এক বছরে বারে বারে বলিউড সেলেবদের বাড়ি কিনতে দেখা যাচ্ছে মুম্বইয়ের সম্বত্রই। কখনও অর্জুন কাপুর, কখনও অমিভাব বচ্চন, কখনও আবার সেই তালিকাতে নাম লেখাচ্ছেন অজয় দেবগণ। এবার সেই তালিকাতেই নাম লিখিয়ে বসলেন রাজ কুমার রাও। রাজকুমার রাও ও জাহ্নবীর মধ্যে পর্দায় সমীকরণ বেশ মধুর। তাঁরা একে অন্যের সঙ্গে ছবিতে অভিনয় করে সকলের নজর কাড়েন। তবে এবার আর রিল লাইফে নয়, রিয়েল লাইফেই জাহ্নবীর অন্দরমহলে ঢুকে পড়লেন রাজকুমার রাও। কিনে ফেললেন জাহ্নবীর জুহুর একটি ফ্ল্যাট।

১৪, ১৫, ১৬ তলা নিয়ে তৈরি এই ট্রিপলেক্স। জুহু ভিলা পার্লের এই ফ্ল্যাটই এখন রাজকুমার রাও ও পত্রলেখার স্থায়ী ঠিকানা। ২০২০ সালে এই ফ্ল্যাটটি কিনেছিলেন জাহ্নবী কাপুর ৩৯ কোটি টাকা দিয়ে। ৩৪৫৬ স্কোয়ার ফিট এলাকা নিয়ে তৈরি এই ফ্ল্যাটে রয়েছে মোট ৬ টি পার্কিং-এর জায়গা। এই ফ্ল্যাটটি বিক্রি করে ৫ কোটি আয় করেন জাহ্নবী। ৩১ এ মার্চ এই ফ্ল্যাট নেওয়ার কাজ শুরু হয়েছিল। বর্তমানে ২১ জুলাই তাঁরা ২.১৯ কোটি টাকা দিয়ে স্ট্যাম্পের কাজ সম্পূর্ণ করেছেন।

এর আগে রণবীর সিং ও শআহরুখ খান পাশাপাশি দুটি ফ্ল্যাট কিনে নিয়েছিলেন। ১১৯ কোটি দিয়ে বর্তমানে এই দুই স্টার এখন প্রতিবেশী। কাজলও কিনেছেন ২ টি ফ্ল্যাট। জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও বাস্তবেও বেশ ভাল বন্ধু। সম্প্রতি তাই এমনই ডিল করে এবা৪র জাহ্নবীর বাড়তে ঢুকে পড়লেন এই স্টার। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে খবর। যদিও অন্দরমহলের ছবি এখনও প্রকাশ্যে আসেনি। গতবছরই বিয়ের পিঁড়িতে বসেছেন রাজকুমার ও পত্রলেখা। তারপরই একে একে বলিউডে বিয়ের সানাই বাজা শুরু, যা আপতত স্থগিত রণবীর ও আলিয়ার বিয়ের পর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla