Saif Ali Khan: করিনাকে ফেলেই ছেলেকে নিয়ে নিয়ে মুম্বই ছাড়লেন সইফ, গন্তব্য কোথায়…

Maldives: তৈমুর এখন সইফের সঙ্গেই থাকতে পারে। ফলে বাবার সঙ্গেই এখন তৈমুরের কয়েকদিনের হুল্লোরের পালা।

Saif Ali Khan: করিনাকে ফেলেই ছেলেকে নিয়ে নিয়ে মুম্বই ছাড়লেন সইফ, গন্তব্য কোথায়...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 3:45 PM

সইফ আলি খান ও করিনা কাপুর খানের সবে মাত্র ১০ বছরের বিবাহবার্ষিকী। পাশাপাশি পাতৌদি পরিবারে হয় জমকালো দিওয়ালি সেলিব্রেশনও। একমাস ধরেই করিনা কাপুর খান ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবির কাজ নিয়ে। এই সময় বেশ কিছুটা ছুটিতে রয়েছেন সইফ আলি খান। এই জুটি নিজেদের কাজের ডেট এভাবেই সেট করেন, যাতে একজন অন্তত সন্তানদের সঙ্গে থাকতে পারে। বর্তমানে করিনা কাপুর খান ব্যস্ত রয়েছেন শুটিং-এ। সেই কারণেই কোনও কাজ এখন হাতে রাখেননি সইফ আলি খান। বিবাহবার্ষিকী সেলিব্রেশন ও দিওয়ালি সেলিব্রেশনের জন্য লন্ডন থেকে ফিরে এসেছিলেন ছোট ছেলেকে নিয়ে।

তবে ছুটি কাটতে না কাটতেও আবারও শুটিং-এ ব্যস্ত হয়ে পড়েছেন করিনা কাপুর খান। ছোট ছেলেকে তিনি এখনও কাছ ছাড়া করে না। তাই সঙ্গেই রেখেছে সে জেহকে। তবে তৈমুরকে নিয়ে এবার বেশ কিছুটা ছুটির মেজাজে গা ভাসাচ্ছেন সইফ আলি খান। তাই তৈমুরকে নিয়েই সে মুম্বই ছাড়ল শুক্রবার। শুক্রবার বিমানবন্দরে ফ্রেমবন্দি সইফ। মাঝে মধ্যেই ঘুরতে যেতে পছন্দ করেন সইফ আলি খান। তাই এবার নিজে নিজেই ট্রিপ প্ল্যান করে ফেললেন।

চললেন মালদ্বীপে। সেখানেই আগামী কয়েকটা দিন কাটবে সইফের। হাতে এখন একাধিক কাজ তার, তাই ছুটিক দিন কয়েক তিনি নষ্ট করতে নারাজ। তৈমুর এখন সইফের সঙ্গেই থাকতে পারে। ফলে বাবার সঙ্গেই এখন তৈমুরের কয়েকদিনের হুল্লোরের পালা। স্কুলও বন্ধ, ফলে সইফ আলি খান এই সময়টা নষ্ট না করেই গা ভাসালেন পছন্দের ডেস্টিনেশনে। সইফ আলি খান সোশ্যাল মিডিয়ায় সেবাবে সক্রিয় নন বলেই এই ছবি এখনও সামনে উঠে আসতে দেখা যায়নি। তবে পাপরাৎজিদের ক্যামেরায় বন্দি মুম্বই ছাড়ার মুহূর্ত।