Varun Dhawan: ‘আজও মনে হয় আমি বলিউডে নতুন’, তবে কী বরুণকে আপন করতে পারল না টিনসেল টাউন?

Bollywood Inside: কারুর কথায়, বলিউডের বদলের সময় এসেছে। কেউ কেউ আবার বললেন বিটাউনে এখন পারিশ্রমিক কমিয়ে, টিকিটের মূল্য কমিয়ে দর্শকদের ফেরান উচিত।

Varun Dhawan: 'আজও মনে হয় আমি বলিউডে নতুন', তবে কী বরুণকে আপন করতে পারল না টিনসেল টাউন?
এই খবর সামনে আসতেই চরম ট্রোল্ড হন বরুণ ধাওয়ান। এমন কি বাধ্য হয়েই সোশ্যাল পোস্টটি ডিলিটও করে দেন তিনি। একজন লিখলেন- বোধহয় সেলেবরা নিজেরাই ট্রোলিং চাইছেন চর্চায় থাকতে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 10:44 AM

বরুণ ধাওয়ান বলিউডে পা রেখেছেন দেখতে দেখতে বেশ কয়েকবছর পার। আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেই বলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। নেপোটিজ়মের তকমা গায়ে থাকলেও কোতাও গিয়ে যেন ডেভিড ধাওয়ানের ছেলে এত দিনে নিজেকে প্রমাণ করে ফেলেছেন। একের পর এক বাল প্রজেক্টের সঙ্গে যুক্তও হয়েছেন তিনি। তবে আজও কোথাও গিয়ে যেন বরুণের মনে হয় তিনি বিটাউনে নতুন। একের পর এক ছবি মুক্তি পেলেও মাঝের করোনার সময় বেশ কিছুটা ফাঁক থেকে যায় সব সেক্টরেই। ফলে বিটাউনের লড়াইটাও বর্তমানে সেই মর্মেই শুরু হয়ে গিয়েছে। যেখানে পরতে-পরতে স্টারদের প্রথম প্রশ্ন জাগছে মনে, দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরান যাবে কীভাবে?

এই মর্মেই মুখ খুললেন বরুণ ধাওয়ান। সম্প্রতি ভেড়িয়া ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। সেই প্রচারের মাঝেই বিটাউন নিয়ে মুখ খোলেন তিনি। না, স্বজন পোষন নয়, বরুণ ধাওয়ান পরিস্থিতিতে মাথায় রেখেই এবার মন্তব্য করে বসলেন আজও তিনি বিটাউনে নতুন বলে মনে করেন নিজেকে। কারণ হিসেবে জানান, আগে যা করছেন তা করেছেন। তবে বর্তমানে সেই চেনা ছবি পাল্টে গিয়েছে করোনার জন্য। এখন সবটা নতুন করে শুরু করতে হচ্ছে। এমন সময় তাঁর দুটি ছবি মুক্তির অপেক্ষায়। নিজেকে তাই বিটাউনে নতুন বলেই মনে হচ্ছে। এখন মূল লক্ষ্যই হল দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরান।

বলিউডে এখন সকলেই কম বেশি এই মর্মে মুখ খুলছেন। কারুর কথায়, বলিউডের বদলের সময় এসেছে। কেউ কেউ আবার বললেন বিটাউনে এখন পারিশ্রমিক কমিয়ে, টিকিটের মূল্য কমিয়ে দর্শকদের ফেরান উচিত। দক্ষিণের সঙ্গে লড়াইয়ে সামিল হওয়ার সময় এটা নয়। বরং বলিউড নিজেকে নিয়ে একটু ভাবুক বলেই, বিগত কয়েকদিনে রাজকুমার রাও কিংবা অক্ষয় কুমারেরা পরামর্শ  দিয়ে চলেছেন। ফলে বরুণ এখন তাঁর আগামী ছবি নিয়ে বেজায় চিন্তিত।