Huma-Sonakshi: সোনাক্ষী ফোন হারিয়ে ফেললে কেন দুঃখ পাবেন হুমা?  

Huma-Sonakshi: হুমা, সোনাক্ষী, জহির ইকবাল, মাহত রাঘবেন্দ্র এবং পরিচালক সাতরাম রামানি তাঁদের সিনেমা 'ডাবল এক্সেল'-এর প্রচার করতে কপিল শর্মার কমেডি শোতে আসছেন।

Huma-Sonakshi: সোনাক্ষী ফোন হারিয়ে ফেললে কেন দুঃখ পাবেন হুমা?  
হুমা দুঃখ পাবেন সোনাক্ষী ফোন হারিয়ে ফেললে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2022 | 9:54 PM

হুমা কুরেশি এবং সোনাক্ষী সিনহার ছবি ‘ডবল এক্সেল’ মুক্তি অপেক্ষায়। ছবির প্রচারে হুমা সম্প্রতি জানিয়েছেন শুটিংয়ের গল্প। ছবির পুরো কাস্টের সঙ্গে লন্ডনে তাঁদের ১৪দিন কোয়ারেন্টাইনে থাকতে হয়। কারণ তাঁরা যখন শুটিং শুরু করেছিলেন তখনও পুরোপুরি কোভিড যায়নি। সেই সময় হুমা কুরেশি খুব ভয় পেয়েছিলেন। কারণ সোনাক্ষীর ফোন চুরি হয়ে যায়। সেই সম্পর্কে হুমা বলেছেন, “আমরা যখন ছবিটির শুটিং করতে গিয়েছিলাম, তখনও মহামারী চলছিল। আমাদের প্রোটোকল হিসাবে লন্ডনে ১৪ দিন একসঙ্গে কোয়ারেন্টাইন থাকতে হয়েছিল। তাই আমরা একসঙ্গে কোয়ারেন্টাইন ছিলাম। প্রথম ১-২ দিন আমরা একে অপরকে সম্মান করতাম এবং সৌহার্দ্যপূর্ণ ছিলাম একে অপরের প্রতি। আমরা তিনজন (হুমা, সোনাক্ষী এবং জাহির) ইতিমধ্যেই ভাল বন্ধু হয়ে গিয়েছিলাম এবং মাহত (রাঘবেন্দ্র) নতুন ছিল কিন্তু যেহেতু আমরা ১৪ দিন ধরে সবকিছু একসঙ্গে করছিলাম একটি ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছিল।”

হুমা, সোনাক্ষী, জহির ইকবাল, মাহত রাঘবেন্দ্র এবং পরিচালক সাতরাম রামানি তাঁদের সিনেমা ‘ডাবল এক্সেল’-এর প্রচার করতে কপিল শর্মার কমেডি শোতে আসছেন। প্লাস সাইজ দুই মহিলার গল্প নিয়ে তৈরি এই ছবি। সেখানেই হুমা জানিয়েছেন কীভাবে চারজন বিভিন্ন গেম খেলতেন, সিরিজ দেখতেন এবং ভিডিয়ো রেকর্ড করতেন এবং ছবি তুলতেন। অভিনেত্রী একবার সোনাক্ষীকে জানান যে তাঁর ফোন হারিয়ে গেলে,  ফোনের সমস্ত ডেটা হারিয়ে যাওয়ার কারণে তিনি চিন্তিত হয়ে পড়বেন।

কেন তিনি এমন কথা বলেছেন? আসলে কোয়ারেন্টাইনে থাকার সময় তাঁরা অনেক ভিডিয়ো তৈরি করতেন। সোনাক্ষীর সঙ্গে অনেক ভিডিয়ো রয়েছে হুমার। যার বেশির ভাগ রয়েছে সোনাক্ষীর ফোনে। তাই যদি সোনাক্ষী কোনও ভাবে ফোন হারিয়ে ফেলেন, তাহলে সেইগুলো চলে যাবে, তাতে দুঃখ তো পাবেননিই, সমস্যাও পড়ে যাবেন, এমনটাই দাবি করেন হুমা কপিলের শোতে।