Siddharth-Kiara Marriage: বছর ঘুরতেই বিয়ের সানাই? সুখবর দিলেন খোদ সিদ্ধার্থ

Bollywood Jodi: এবার কি তবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীর পালা! জল্পনা বিটাউনে বিগত কয়েক মাস ধরেই তুঙ্গে ।

Siddharth-Kiara Marriage: বছর ঘুরতেই বিয়ের সানাই? সুখবর দিলেন খোদ সিদ্ধার্থ
ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। সেই প্রেমই পরিণতি পাচ্ছে খুব তাড়াতাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2022 | 11:28 AM

শীতের মরসুম চলে আসা মানেই একের পর এক বিয়ের খবর সামনে আসা। ২০২১ সালে এই ডিসেম্বর মাসেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার কি তবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীর পালা! জল্পনা বিটাউনে বিগত কয়েক মাস ধরেই তুঙ্গে । তাঁদের সম্পর্ক নিয়ে প্রথমটাই কোন রাগঢাক না থাকলেও মাঝে খানিক বিচ্ছেদের পর যেন কড়া নিরাপত্তা বর্তমান। কোনও বিষয়ে কোনও প্রসঙ্গেই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায় না এই সেলেবদের। তবে একাধিকবার এই জুটির বিয়ের খবর চলতি বছরে ভাইরাল হতে দেখা গিয়েছে। খোদ করণ জোহরই একবার ইঙ্গিত দিয়ে জানিয়েছিলেন, এই বছর এই গাঁটছড়া বাঁধছেন এই জুটি ‌।

তবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীর কি পরিকল্পনা তা এখনও স্পষ্ট নয় ভক্তদের কাছে। এমনই সময় জল্পনায় ঘি ঢেলে সিদ্ধার্থ মালহোত্রা বলে বসেন- এই বছরই বিয়ে করছেন তিনি। ‘মিশন মজনু’ ছবির প্রচারে এসে এমন কথাই বলতে শোনা যায় অভিনেতাকে। তবে কিয়ারার ঘনিষ্ঠ সূত্রে কিছুদিন আগেই খবর মিলেছিল, তিনি নাকি এখন-ই বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত নন। বিটাউনে বর্তমানে এক কথায় কেরিয়ারের পিকে রয়েছেন কিয়ারা। একের পর এক ভাল ছবি তাঁর ঝুলিতে। যার ফলে এখনই ব্যক্তি জীবনে নতুন কোনও দায়িত্ব নিতে রাজি নন এই সেলেব।

তাই প্রশ্ন একটাই, কোন স্টারই খোলাখুলি তাঁদের বিয়ের খবর প্রকাশ্যে অতীতে আনেননি। তাই কিয়ারের ঘনিষ্ঠ সূত্রে মেলা খবরকে এক প্রকার তুড়ি মেরে উড়িয়ে দেয় নেটিজ়েনরা। যার জায়গায় বর্তমানে সিদ্ধান্ত মালহোত্রার মন্তব্য ঘিরে জল্পনা তুঙ্গে। চলতে মাসে আর মাত্র কয়েকটি দিন বাকি। ফলে ২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা এমনই খবরে কি সিলমোহর দিলেন সিদ্ধার্থ মালহোত্রা! ভক্ত মনে বাড়ছে উদ্বেগ। ইতিমধ্যেই তাঁদের বিয়ের ভেনুও নাকি স্থির, এমন খবরও সামনে এসেছে। পছন্দের লোকেশন গোয়া নয় বরং চান্ডিগড়েই বসবে বিবাহ আসর। তবে কবে?  সঠিক খবরের অপেক্ষায় আর তো সইছে না ভক্ত মহলের।